BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

বিচ্ছেদের জল্পনার মধ্যেই একসঙ্গে শোয়েব-সানিয়া, টিভি শো’য়ে দেখা যাবে যুগলকে

Published by: Anwesha Adhikary |    Posted: November 14, 2022 1:51 pm|    Updated: November 14, 2022 4:40 pm

Shoaib Malik Sania Mirza to host talk show amidst divorce speculation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিকের (Shoaib Malik)। এক পাক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন প্রাক্তন পাক অধিনায়ক। সেই জন্যই দুই তারকার সম্পর্কের অবনতি হয়েছে বলে শোনা গিয়েছে। কিন্তু ব্যক্তিগত জীবনে আলাদা হয়ে গেলেও পেশাদারিত্বের কারণে ফের তাঁদের একসঙ্গে দেখা যেতে পারে। দু’ জনে মিলে একটি টক শো সঞ্চালনা করবেন বলে জানা গিয়েছে। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে এই শো-টি দেখা যাবে। 

২০১০ সালে বিয়ে হয় সানিয়া ও শোয়েবের। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম ‘পাওয়ার কাপল’ হিসাবে বেশ পরিচিত ছিলেন তাঁরা। ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। শোনা যায়, ২০২১ সালে একটি ফোটোশুটে অংশ নিয়েছিলেন শোয়েব। পাক অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে ওই ফোটোশুট করতে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে পাক ক্রিকেটারের। তার জেরেই সানিয়ার সংসারে ভাঙন ধরেছে।

[আরও পড়ুন: এগিয়ে আসছে আইপিএলের নিলাম, সাড়ে ৫ কোটি টাকা নিয়ে নামছে কেকেআর]

সূত্র মারফত জানা গিয়েছে, আগেও বেশ কয়েকবার নানা কারণে সানিয়া-শোয়েবের সম্পর্ক ভাঙতে বসেছিল। কিন্তু শেষ পর্যন্ত বিচ্ছেদের পথে হাঁটেননি দুই তারকা। কিন্তু এবার আর শেষরক্ষা হয়নি। দুই তারকার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ডিভোর্সের সমস্ত প্রক্রিয়া সেরে ফেলেছেন শোয়েব-সানিয়া। আলাদা ভাবেই থাকছেন তাঁরা। ছেলে ইজহানের দায়িত্বও নিজেদের মধ্যে ভাগ করে নিয়েছেন।

কিন্তু ভক্তদের মনে ফের আশা জাগিয়েছেন তারকা দম্পতি। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের একটি চ্যাট শোতে দেখা যাবে সানিয়া-শোয়েবকে। প্ল্যাটফর্মের তরফে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানানো হয়েছে, উর্দুফ্লিক্সে আসতে চলেছে মির্জা মালিক শো। সঙ্গে সানিয়া-শোয়েবের হাসিমুখে একটি ছবিও পোস্ট করা হয়েছে। এই ঘটনার ফলে ভক্তরা মনে করছেন, ফের একসঙ্গে ফিরে আসবেন তারকা জুটি। অনেকে আবার মনে করছেন, আসলে বিবাহবিচ্ছেদই হয়নি। শোয়ের প্রচার করতে গিয়েই পাবলিসিটির সাহায্য নিয়েছেন শোয়েব-সানিয়া। তবে গোটা বিষয়টি নিয়ে একেবারে চুপ করে রয়েছেন এই তারকা জুটি। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by UrduFlix (@urduflixofficial)

[আরও পড়ুন:‘লিও-র জন্যই খেলুক আর্জেন্টিনা’, বলছেন মেসির ক্লাব কোচ পোচেত্তিনো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে