BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘সৌরভের জায়গায় থাকলে অর্থ সাহায্য করতাম’, করোনা আবহে IPL আয়োজনের নিন্দা বিন্দ্রার

Published by: Sulaya Singha |    Posted: April 26, 2021 3:00 pm|    Updated: April 26, 2021 3:00 pm

An Images

স্টাফ রিপোর্টার: দেশজুড়ে যখন ক্রমশ ভয়াবহ চেহারা নিচ্ছে দেশের কোভিড পরিস্থিতি, তখন ভারতীয় ক্রিকেটার ও ভারতীয় বোর্ডের ভূমিকা নিয়ে কড়া প্রশ্ন তুলে দিলেন অলিম্পিকে পদকজয়ী শুটার অভিনব বিন্দ্রা (Abhinav Bindra)। পরিষ্কার বলে দিলেন, দেশের বর্তমান পরিস্থিতি থেকে নজর সরিয়ে ক্রিকেটাররা অন্ধ বা বধির সেজে থাকতে পারেন না! তাঁদের উচিত, এই কঠিন সময়ে এগিয়ে আসা। আর্থিকভাবে সাহায্য করে দেশের মানুষের পাশে দাঁড়ানো! এমনকী বিন্দ্রা নির্দ্বিধায় বলে দেন, তিনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জায়গায় থাকলে আর্থিক অনুদান দিতেন।

“করোনার দ্বিতীয় যেভাবে ঢেউ দেশকে বিপর্যস্ত করে দিয়েছে, তা চোখে দেখা যায় না। আমাদের চিকিৎসা ব্যবস্থা পুরো ভেঙে পড়েছে। আমি হাসপাতাল বা ডাক্তারদের দোষ দিচ্ছি না। কারণ, এই কঠিন সময়ে ওঁরাই প্রকৃত নায়ক। সোশ্যাল মিডিয়ায় অনেককেই দেখছি, মানুষের পাশে দাঁড়়াচ্ছেন। নানাভাবে সাহায্য করার চেষ্টাও করছেন। কিন্তু অনেককে আবার দেখছি, যাঁরা দেশের এই পরিস্থিতি দেখেও চোখ বন্ধ করে রয়েছেন। যেমন ক্রিকেটাররা”, নিজের মন্তব্য চাঁচাছোলাভাবে লিখে দিয়েছেন বিন্দ্রা। এরপরই এই কঠিন সময়ে আইপিএল আয়োজন নিয়ে বিঁধেছেন বিসিসিআইকে।

[আরও পড়ুন: লক্ষ্মীরতন শুক্লা হলেন সৈয়দ তৌসিফ নকভি! প্রাক্তন মন্ত্রীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক]

“চারদিকে প্রশ্ন উঠছে, দেশের যখন এই পরিস্থিতি তখন আইপিএল (IPL 2021) চালিয়ে যাওয়া উচিত কি না। কেউ বলছেন, বন্ধ করা দরকার এখনই। কেউ বলছেন, থাক, মনটা তো একটু অন্যদিকে ঘুরছে। এমনিতে আমি আইপিএল কেন, কোনও খেলা দেখারই অবস্থায় নেই। টুইটার চেক করার সময় যখন আইপিএল নিয়ে কিছু দেখি, না দেখে চলে যাই। কারণ, এসবের সঙ্গে আমি মানিয়ে নিতে পারছি না। কিন্তু সেটা আমার মত। নিশ্চয়ই এর মধ্যে ইতিবাচক কিছু ব্যাপার আছে। কিন্তু ক্রিকেটারদেরও একটা বিষয় বোঝা উচিত, এই সংকটের সময় ওরা আইপিএল খেলার সুযোগ পাচ্ছে। তাই ওরা আইপিএল খেলার সময় সঠিক বার্তাটা দিক। দেশের মানুষকে বলুক, মাস্ক পরতে, সামাজিক দূরত্ব বিধি মানতে,” লেখেন তারকা শুটার।

দাঁড়ান, ভারতীয় ক্রিকেটার বা ভারতীয় বোর্ড নিয়ে বিন্দ্রার উষ্মা এখানেই শেষ হয়নি। তিনি আরও লিখেছেন, “বাইরে কী হচ্ছে না হচ্ছে, তা পাত্তা না দিয়ে ক্রিকেটাররা নিজেদের বৃত্তে চুপচাপ বসে থাকতে পারে না। ওরা অন্ধ বা বধির সেজে থাকতে পারে না। ভেবে দেখুন, যে সব মাঠে আইপিএল হচ্ছে, তার বাইরে এখন অ্যাম্বুল্যান্স যাচ্ছে। আমার মতে, আইপিএল নিয়ে নাচনকোঁদনটা একটু কমানো উচিত। তাতে সমাজের প্রতি কিছুটা সম্মান দেখানো হবে।” এরপরই আক্রমণ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নেতৃত্বাধীন ভারতীয় বোর্ডকে (BCCI)। বিন্দ্রার বক্তব্য, তিনি সৌরভের জায়গায় থাকলে আর্থিকভাবে সাহায্য করতেন দেশকে। “জানি, আইপিএল চ্যারিটি নয়। কিন্তু আমি বোর্ড প্রেসিডেন্ট থাকলে অর্থ দিতাম দেশকে। তা দিয়ে টিকা কেনাই হোক বা অন্য কিছু।” ভারতীয় বোর্ড, ভারতীয় ক্রিকেটাররা শুনছেন?

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়ছে পরিবার, মাঝপথেই আইপিএল থেকে বিরতি নিলেন অশ্বিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement