BREAKING NEWS

১১ শ্রাবণ  ১৪২৮  বুধবার ২৮ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

যমজ পুত্রসন্তানের বাবা হলেন Usain Bolt, দুই নবজাতকের নাম নিয়ে নেটদুনিয়ায় হইচই

Published by: Abhisek Rakshit |    Posted: June 21, 2021 12:24 pm|    Updated: June 21, 2021 1:40 pm

Sprinter Usain Bolt Has Twin Boys, Their Names Take Social Media By Storm | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবা হলেন জামাইকার (Jamaica) দৌড়বিদ উসেইন বোল্ট (Usain Bolt)। গত বছর কন্যাসন্তানের পর এবার যমজ পুত্রসন্তানের বাবা হলেন বিশ্বরেকর্ডধারী স্প্রিন্টার। রবিবার ফাদার্স ডে’তে নবজাতকদের ছবি প্রকাশ্যে আনেন বোল্ট। আর তারপরই খবরটি ছড়িয়ে পড়ে। এই খবরে খুশি বোল্টের ভক্তরাও। প্রত্যেকেই প্রিয় তারকাকে শুভেচ্ছাও জানিয়েছেন। এখানেই শেষ নয়, বোল্টের দুই যমজ পুত্রের নাম নিয়েও রীতিমতো আলোচনা শুরু হয়েছে।

বিশ্বের দ্রুততম মানুষ তিনি। পায়ে তাঁর বিদ্যুতের গতি। আটবারের অলিম্পিক সোনাজয়ী স্প্রিন্টার জামাইকার অ্যাথলিট উসেইন বোল্ট। গত বছর করোনা আবহেই কন্যাসন্তানের জন্ম দেন জামাইকান স্প্রিন্টারের বান্ধবী কাসি বেনেট। তাঁদের মেয়ের নাম রাখা হয় অলিম্পিয়া লিও বোল্ট। করোনার কঠিন সময়েও যা বোল্ট ভক্তদের মুখে হাসি ফোটায়।আর এবার একেবারে যমজ পুত্রসন্তান এল তাঁদের সংসারে।

[আরও পড়ুন: Euro Cup 2020: একাধিক রেকর্ড গড়ে ওয়েলসের বিরুদ্ধে জয়, অপ্রতিরোধ্য ম্যানচিনির ইটালি]

রবিবার ফাদার্স ডে’তে পরিবারের প্রত্যেককে নিয়ে একটি ‘ফ্যামিলি ফটো’ নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন বোল্ট। সেখানেই মেয়ে এবং বান্ধবী ছাড়াও দুই নবজাতকও রয়েছে। সেই পোস্টের ক্যাপশনেই মেয়ের পাশাপাশি দুই পুত্রসন্তানের নামও লিখে জানিয়েছেন জামাইকান দৌড়বিদ। জানা গিয়েছে, দুই পুত্রের একজনের নাম থান্ডার বোল্ট (Thunder Bolt) এবং আরেকজনের নাম সেন্ট লিও বোল্ট (Saint Leo Bolt)। একই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন বোল্টের বান্ধবী কেসি বেনেটও। আর এরপরই ভক্তদের শুভেচ্ছার বন্যায় ভাসলেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ।যদিও তাঁদের এই যমজ পুত্রসন্তানরা কবে জন্মেছে, সেই তারিখটি আর জানাননি বোল্ট।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kasi J. Bennett (@kasi.b)

উল্লেখ্য, বোল্ট অলিম্পিকে আটটি সোনা জিতেছেন। ১১বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন। কেরিয়ারে অন্তত ২৩টি বড় পদক রয়েছে তাঁর ঝুলিতে। ১০০ মিটার এবং ২০০ মিটার দৌড়ে এখনও বিশ্বরেকর্ডের মালিক তিনি। ২০১৭ সালে জুতো জোড়া তুলে রাখেন। তার পরেও কিছুদিন ফুটবলও খেলেছেন তিনি।

[আরও পড়ুন: মিলখা সিংকে শ্রদ্ধা জানাতে নয়ডার স্টেডিয়ামে ফারহান আখতারের ছবি! নেটদুনিয়ায় নিন্দার ঝড়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement