৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ফের মারিনের কাছে অসহায় আত্মসমর্পণ, সুইস ওপেনে রুপো পেলেন সিন্ধু

Published by: Sulaya Singha |    Posted: March 7, 2021 9:36 pm|    Updated: March 7, 2021 9:39 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একবার চূড়ান্ত লড়াইয়ে প্রতিপক্ষ সেই ক্যারোলিনা মারিন। আরও একবার তীরে এসে তরী ডুবল পিভি সিন্ধুর। সুইস ওপেন ফাইনালে রুপো পেয়েই সন্তুষ্ট থাকতে হল ভারতীয় শাটলারকে।

রবিবার মহিলা সিঙ্গলসের মেগা ফাইনালে মারিনের মুখোমুখি হয়েছিলেন সিন্ধু। কিন্তু শুরু থেকেই খেলার রাশ ছিল স্প্যানিশ ব্যাডমিন্টন তারকার হাতে। তাঁর গতির সঙ্গে কোনওভাবেই খাপ খাওয়াতে পারছিলেন না হায়দরাবাদি শাটলার। মাত্র ৩৫ মিনিটের লড়াইতেই স্ট্রেট গেমে তাঁকে উড়িয়ে দেন মারিন। অলিম্পিকে সোনাজয়ী তারকার পক্ষে ম্যাচের ফল ২১-১২ ও ২১-৫।

[আরও পড়ুন: বিয়ে করতে চলেছেন শাহিদ আফ্রিদির বড় মেয়ে, পাত্র কে জানেন?]

মারিন বরাবরই সিন্ধুর কেরিয়ারের শক্ত গাঁট। তাঁর সামনে পড়লেই যেন ছন্দ হারিয়ে ফেলেন তিনি। এই নিয়ে টানা তিনবার স্প্যানিশ তারকার কাছে পরাস্ত হলেন অলিম্পিকে রুপোজয়ী সিন্ধু। গত জানুয়ারিতে থাইল্যান্ডে আয়োজিত সুপার ১০০০ ইভেন্ট এবং ওয়ার্ল্ড ট্যুর ফাইনালসে মারিন

হারিয়েছিলেন ভারতীয় শাটলারকে। তার আগে ২০১৬ সালে অলিম্পিকেও মারিনের কাছে হার মানতে হয়েছিল তাঁকে। এদিনই দুরন্ত পারফর্ম করে সিন্ধুকে ঘুরে দাঁড়ানোর কোনও সুযোগই দেননি মারিন।
১৮ মাস পর কোর্টে ফিরে রুপো নিয়েই সন্তুষ্ট থাকতে হল বর্তমানে বিশ্বের ৭ নম্বর তারকা সিন্ধুকে। এরপর অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপের কোর্টে দেখা যাবে তাঁকে। আগামী ১৭ মার্চ শুরু সেই মেগা ইভেন্ট। ফাইনাল ২১ মার্চ।

[আরও পড়ুন: ইডেনে ম্যাচই নেই KKR-এর, কোন কোন দলের খেলা দেখার সুযোগ পাবেন কলকাতাবাসী?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement