BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

চলতি ফরাসি ওপেন থেকে নাম প্রত্যাহারের ভাবনা দুরন্ত ছন্দে থাকা ফেডেরারের

Published by: Sulaya Singha |    Posted: June 6, 2021 9:48 am|    Updated: June 6, 2021 9:48 am

Tennis legend Roger Federer ready to withdraw from French Open 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার কারণে দীর্ঘদিন কোর্টের বাইরে থাকলেও ফরাসি ওপেনে সেই আগের ছন্দেই দেখা যাচ্ছে রজার ফেডেরারকে (Roger Federer)। ইতিমধ্যেই শেষ ষোলোয় পৌঁছে গিয়েছেন তিনি। অথচ টুর্নামেন্টের মাঝপথ থেকেই সরে যাওয়ার পরিকল্পনা করছেন তিনি। যে খবরে মন খারাপ তাঁর অগণিত অনুরাগীর। কিন্তু কেন এমন চিন্তাভাবনা কিংবদন্তি সুইস তারকার?

শোনা যাচ্ছে, হাঁটুর ব্যথা নিয়ে চিন্তায় রয়েছেন টেনিসতারকা। সেই জন্যই চলতি ফরাসি ওপেন (French Open 2021) থেকে নাম তুলে নেওয়ার কথা ভাবছেন তিনি। ফেডেরারের কথায়, “জানি ননা খেলব কি না। খেলাটা চালিয়ে যাব কি না, আমাকেই সিদ্ধান্ত নিতে হবে। হাঁটুতে ক্রমাগত এত চাপ দেওয়াটা অত্যন্ত ঝুঁকিপূর্ণ হয়ে যাচ্ছে। এটা কি বিশ্রাম নেওয়ার সঠিক সময়?”

[আরও পড়ুন: দোহায় সুনীলদের শিবিরে করোনার হানা, আক্রান্ত মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা]

উল্লেখ্য, গত বছরই দুই পায়ের হাঁটুতেই অস্ত্রোপচার হয় ফেড এক্সের। গত বছর অস্ট্রেলিয়া ওপেনের পর এই নিয়ে তৃতীয় টুর্নামেন্ট খেলছেন তিনি। মাস দুয়েক পরই ৪০-এ পা দেবেন রজার। কিন্তু তাতে কী! বুড়ো হাড়েই ভেলকি দেখাচ্ছেন রোলা গাঁরোর কোর্টে। রবিবার ভোরে শেষ হওয়া ম্যাচে ডমিনিক কুফারকে চার সেটের ম্যাচে হারিয়ে শেষ ষোলোর টিকিট পাকা করেন তিনি। স্বাভাবিকভাবেই যাঁর ছন্দ অন্য তারকাদের কাছে ফের ত্রাস হয়ে উঠেছে। তাই এরই মধ্যে তারকার নাম প্রত্যাহারের ভাবনায় মন খারাপ ভক্তদের।

২০টি গ্র্যান্ড স্লামজয়ী ফেডেরার অবশ্য তাকিয়ে উইম্বলডনের (Wimbledon Open 2021) দিকে। ২৮ জুন শুরু হতে চলা টুর্নামেন্টকেই পাখির চোখ করছেন তিনি। বরাবরই এই টুর্নামেন্ট তাঁর সবচেয়ে প্রিয়। নবম খেতাব জয়ের লড়াইয়ে যাতে সেই কোর্টে নামতে কোনও সমস্যা না হয়, সেই কারণেই ফরাসি ওপেন থেকে সরে দাঁড়ানোর চিন্তা মাথায় ঘুরছে তাঁর। তাছাড়া ফরাসি ওপেন শেষ হলেই ১৪ জুন হালের গ্রাস কোর্টে ওয়ার্ম-আপ ম্যাচ রয়েছে তাঁর। আর ডমিনিকের বিরুদ্ধে টানা তিন ঘণ্টা ৩৫ মিনিট লড়াই করায় নিজের হাঁটু নিয়ে আরও বেশি চিন্তিত হয়ে পড়েছেন ফেডেরার। এবার দেখা তিনি কী সিদ্ধান্ত নেন।

[আরও পড়ুন: OMG! পাক ক্রিকেটারের স্ত্রীর মন কাড়লেন ‘ব্যাটসম্যান’ কোহলি! দেখুন পোস্ট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement