BREAKING NEWS

১ আষাঢ়  ১৪২৮  বুধবার ১৬ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

গ্যাংস্টার কালা জাঠেরির ‘হিটলিস্টে’ সুশীল কুমার! জেলেই প্রাণহানির আশঙ্কা কুস্তিগিরের

Published by: Subhajit Mandal |    Posted: May 27, 2021 1:07 pm|    Updated: May 27, 2021 2:12 pm

Threat to Sushil Kumar's life in jail, wrestler on hit list of gangster | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একটা সময় ছিলেন দেশের সবচেয়ে সম্মানীয় অ্যাথলিটদের মধ্যে অন্যতম। সেই সুশীল কুমারই (Sushil Kumar) এখন দাগি অভিযুক্ত। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই একটি খুনের মামলা চলছে। শোনা যাচ্ছে, অলিম্পিকে (Olympic) পদকজয়ী কুস্তিগির নাকি আন্ডারওয়ার্ল্ডের সঙ্গেও যোগাযোগ স্থাপন করে ফেলেছিলেন। যার ফলে এবার ধরা পড়ার পর কুখ্যাত গ্যাংস্টার কালা জাঠেরির (Kala Jathedi) হিটলিস্টে রয়েছেন তিনি। সুশীলকে নাকি জেল থেকেই ‘সরিয়ে’ দিতে চায় কুখ্যাত ওই গ্যাংস্টার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দিল্লি পুলিশের (Delhi Police) তদন্তে সুশীলের সঙ্গে কিছু গ্যাংস্টারের সুসম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। আসলে জুনিয়র কুস্তিগির সাগর রানার রহস্যজনক মৃত্যুর পর থেকেই পলাতক ছিলেন অলিম্পিকে দু’বারের পদকজয়ী এই কুস্তিগির। পুলিশের দাবি, সেসময় গ্যাংস্টাররাই তাঁকে আড়াল করছিল। আপাতত পুরো বিষয়টির তদন্ত করছে পুলিশ। সেই তদন্তেই নাকি উঠে এসেছে সুশীল গ্যাংস্টার কালা জাঠেরির হিটলিস্টে আছেন। তাঁর প্রাণহানির আশঙ্কাও আছে। সেজন্যেই আদালতে পেশ করার সময় পুলিশের বিশেষ দল তাঁকে নিরাপত্তা দিয়েছে। এই কালা জাঠেরি আসলে মালয়েশিয়া থেকে নিজের গ্যাং চালায়। এর আগে অভিনেতা সলমন খানকেও (Salman Khan) খুনের ছক কষেছিল সে। যদিও কড়া নিরাপত্তার জন্য সেটা সম্ভব হয়নি। কুখ্যাত এই গ্যাংস্টারের দুই অনুচর লরেন্স এবং বিষ্ণোই এখন পুলিশের হেফাজতে। তাঁদেরও এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে, সব মিলিয়ে জেলেও সুশীলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

[আরও পড়ুন: কুস্তিগির হত্যাকাণ্ড: তদন্তে সহযোগিতা করছেন না সুশীল, গ্রেপ্তার তাঁর আরও ৪ ‘সঙ্গী’]

প্রসঙ্গত, গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামের পার্কিং লটে সুশীল কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গীর সঙ্গে ঝামেলা হয় সাগর রানার (Sagar Rana)। ঝামেলায় মারপিটের জেরে মৃত্যু হয় বছর তেইশের কুস্তিগির রানার বলেই অভিযোগ। ঘটনার পর থেকেই বেপাত্তা ছিলেন সুশীল। ফোন লোকেশন ট্র্যাক করে তাঁকে গ্রেপ্তার করা হয়। ইতিমধ্যেই তাঁকে চাকরি থেকে সাসপেন্ড করেছে রেল। কুস্তি ফেডারেশনের বার্ষিক চুক্তি থেকেও সরিয়ে দেওয়া হয়েছে তারকা কুস্তিগিরকে। যদিও কুস্তিগিরের আইনজীবীর দাবি, তাঁকে ফাঁসানো হচ্ছে। সুশীল কুমারের মা ইতিমধ্যেই দিল্লি পুলিশের কাছে আবেদন করেছেন, তাঁর সন্তানকে নিয়ে যেন ‘মিডিয়া ট্রায়াল’ না করা হয়। অর্থাৎ, সুশীল কুমারকে নিয়ে সংবাদমাধ্যম বাড়াবাড়ি করুক, চাইছেন না মা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement