BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনায় আক্রান্ত ‘খেলরত্ন’ সম্মান প্রাপক কুস্তিগির ভিনেশ ফোগাট

Published by: Subhamay Mandal |    Posted: August 28, 2020 9:28 pm|    Updated: August 28, 2020 9:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার থাবা হরিয়ানার ফোগাট পরিবারে। কয়েকদিন আগেই রাজীব গান্ধী খেলরত্ন (Rajiv Gandhi Khel Ratna) সম্মান প্রাপক হিসাবে তাঁর নাম ঘোষণা হয়। জাতীয় ক্রীড়াদিবসের আগের দিনই করোনায় (COVID-19) আক্রান্ত কুস্তিগির ভিনেশ ফোগাট (Vinesh Phogat)। শুক্রবার টুইট করে নিজেই দিয়েছেন এই দুঃসংবাদ। সোনপতে নিজের কোচ ওম প্রকাশের কাছে ট্রেনিং করছেন তিনি। এই খবর ফোগাট পরিবারে উদ্বেগ ছড়িয়েছে। তবে ভিনেশ জানিয়েছেন, আপাতত তিনি সুস্থ আছেন।

জাতীয় ক্রীড়াদিবসে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আগে বাধ্যতামূলকভাবে প্রাপকদের কোভিড টেস্ট করা হয়েছে। সেই কারণেই এদিন টেস্টের রিপোর্ট আসে তাঁর। রিপোর্টে জানা যায়, তিনি কোভিড পজিটিভ। জানা গিয়েছে, তিনি শনিবার ভারচুয়াল অনুষ্ঠানে উপস্থিত থাকবেন না। এদিন নিজের অনুরাগীদের উদ্বেগ কাটাতে ভিনেশ জানিয়েছেন, “আমি দ্রুত সুস্থ হয়ে উঠব ঈশ্বরের আশীর্বাদে। আপাতত আমি বাড়িতেই নিভৃতাবাসে থাকছি।”

[আরও পড়ুন: চার নয়, এবছর রাজীব গান্ধী খেলরত্ন সম্মান পাচ্ছেন রোহিত শর্মা-সহ পাঁচ তারকা]

প্রসঙ্গত, এবছর ক্রিকেটার রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে এশিয়ান গেমসে সোনাজয়ী কুস্তিগির ভিনেশ ফোগাট, কমনওয়েলথে সোনাজয়ী টেবল-টেনিস চ্যাম্পিয়ন মনিকা বাত্রা (Manika Batra), প্যারালিম্পিকে দেশকে সোনা এনে দেওয়া অ্যাথলিট মারিয়াপ্পান থাঙ্গাভেলুও (Mariappan Thangavelu) এবং হকি দলের অধিনায়ক রানি রামপাল খেলরত্ন সম্মান পাচ্ছেন। প্রথম কোনও মহিলা হকি খেলোয়াড় হিসেবে এই সম্মান পাবেন তিনি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement