BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ক্রীড়াক্ষেত্রে জনপ্রিয়তার শীর্ষে কোহলি, পিছনে ফেললেন ৮০০ গোল করে নজির গড়া রোনাল্ডোকে

Published by: Sulaya Singha |    Posted: December 3, 2021 9:12 pm|    Updated: December 3, 2021 9:12 pm

Virat Kohli is the most searched sports personality in 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলোয়াড় হিসেবে লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পিছনে ফেলে দিলেন বিরাট কোহলি! ভাবছেন তো, তাজ্জব ব্যাপার! এমনটাও সম্ভব? আজ্ঞে হ্যাঁ, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন কোহলি (Virat Kohli)। Yahoo-র তালিকা বলছে, ২০২১ সালে ক্রীড়াক্ষেত্রে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে ভারত অধিনায়ক ক্যাপ্টেন কোহলির নাম। তিনি পিছনে ফেলে দিয়েছেন মেসি-রোনাল্ডোদেরও।

প্রকাশিত তালিকায় দেখা যাচ্ছে, কোহলির পরই জনপ্রিয়তার সারিতে রয়েছেন ক্যাপ্টেন কুল (MS Dhoni)। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও তাঁর জনপ্রিয়তায় যে এতটুকু ভাটা পড়েনি, এই রিপোর্ট ফের সেটাই প্রমাণ করল। আগামী বছর আইপিএলে ধোনি খেলবেন কি না, কিংবা কোন দলের জার্সিতে খেলবেন, এসব সার্চেই বারবার উটে এসেছে ধোনির নাম। তালিকায় দুই ভারতীয়র পরই সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে পর্তুগিজ মহাতারকা রোনাল্ডোর (Cristiano Ronaldo) নাম। বৃহস্পতিবার আর্সেনালের বিরুদ্ধে নয়া রেকর্ড গড়েন সিআর সেভেন। ক্লাব ও দেশ মিলিয়ে ব্যক্তিগত ৮০০ গোলের গণ্ডি পেরিয়ে যান তিনি। আর্সেনালের বিরুদ্ধে ৮০০ এবং ৮০১ নম্বর গোলটি করে ইতিহাসে নাম লেখান ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) স্ট্রাইকার। সেই সঙ্গে দল জেতে ৩-২ গোলে। সেই রোনাল্ডোই জনপ্রিয়তার নিরিখে এ বছর তিন নম্বরে জায়গা করে নিয়েছেন।

MS Dhoni
ফাইল ছবি

[আরও পড়ুন: ব্যাট হাতে ইডেনের ২২ গজে দুরন্ত ছন্দে সৌরভ, নস্ট্যালজিয়ায় ভাসলেন ক্রিকেটপ্রেমীরা]

তাঁর পরেই রয়েছেন মেসি (Lionel Messi)। সম্প্রতি যিনি সপ্তমবার ব্যালন ডি’অর খেতাবের মালিক হয়েছেন। চলতি বছর তাঁর দলবদল নিয়ে বহু জল্পনা চলছিল। বার্সেলোনাকে বিদায় জানিয়ে কোন ক্লাবে নাম লেখাবেন এলএম টেন, সে নিয়ে বিস্তর চর্চা হয়। আর তাতেই সার্চে উপরের দিকে উঠে আসে আর্জেন্টাইন তারকার নাম। 

এদিকে টোকিও অলিম্পিকে সোনা জিতে পাঁচ নম্বরে উঠে এসেছেন ভারতীয় জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া। তাঁর সাফল্য নিয়ে চলতি বছর রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। তাঁর পরে সবচেয়ে বেশি সার্চ নাম রয়েছে শচীন তেণ্ডুলকর, রোহিত শর্মা, সৌরভ গঙ্গোপাধ্যায়, পিভি সিন্ধু এবং ঋষভ পন্থের।

[আরও পড়ুন: India vs New Zealand 2nd test: টেস্টে দুরন্ত সেঞ্চুরি মায়াঙ্কের, শূন্য রানে আউট হয়ে মেজাজ হারালেন কোহলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে