BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত লেস্টার মালিককে শ্রদ্ধাজ্ঞাপন গোটা দলের

Published by: Sulaya Singha |    Posted: October 29, 2018 11:13 am|    Updated: October 29, 2018 11:18 am

Owner, Thai model die in Leicester City chopper crash

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল নিয়ে তাঁর উতসাহের কোনও খামতি ছিল না। ভাল-মন্দ প্রতি মুহূর্তেই ফুটবলারদের পাশে দাঁড়াতেন তিনি। কিন্তু আচমকাই একটা দুর্ঘটনা কেড়ে নিল প্রাণ। ওয়েস্ট হ্যামের সঙ্গে প্রিমিয়ার লিগের ম্যাচের পরই হেলিকপ্টার ভেঙে পড়ে মৃত্যু হয় লেস্টার সিটির মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভার। খোলা চিঠি লিখে তাঁকে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন দলের গোলকিপার কাস্পার স্মিচেল। লেখেন, ভিচাইকে মিস করবেন একজন মানুষ এবং একজন বাবা হিসেবে।

[আজ জয়ে ফিরতে মরিয়া কোহলি, কেদার আসায় স্বস্তিতে ভারত]

২০১০-এ লেস্টার সিটির মালিকানার দায়িত্ব নিয়েছিলেন ভিচাই। ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি সে সময় অবনমনের লড়াইয়ে। ক্লদিও রেনিয়ারিকে কোচ করে আনার পর ২০১৬ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয় লেস্টার সিটি। এমনকী লেস্টার এবং কিং পাওয়ার-কে গ্লোবাল ব্র‌্যান্ড বানানোর পিছনেও তাঁরই মস্তিষ্ক। সেই মানুষটি যে এভাবে বিদায় নেবেন ভাবতে পারেননি ক্লাবের সমর্থকরাও। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ফুটবল মহল।

শনিবার ম্যাচের পর লেস্টারের মালিক ভিচাই শ্রীবদ্ধনপ্রভার জন্য মাঠেই নেমে আসে তাঁর হেলিকপ্টার। কিন্তু মাটি ছাড়ার কিছুক্ষণ পরই ঘটে দুর্ঘটনা। কিং পাওয়ার স্টেডিয়ামের সেন্টার সার্কেল থেকে হেলিকপ্টার আকাশে ওড়ার প্রায় সঙ্গে সঙ্গেই একটা প্রচণ্ড আলোর ঝলকানি। সবাই হতবাক হয়ে দেখেন, ভিচাইকে নিয়ে আকাশে ওঠা হেলিকপ্টার দাউদাউ করে জ্বলছে। কিছুক্ষণের মধ্যেই কিং পাওয়ারের গ্যারেজ এলাকায় ভেঙে পড়ল সেই হেলিকপ্টার। রেসকিউ দল ছুটে এসে আগুন নেভান। কপ্টারে যাঁরা ছিলেন, তাঁদের নিয়ে দ্রুত হাসপাতালে ছোটা হল। কিন্তু, কে কে তাতে ছিলেন, কিংবা তাঁরা জীবিত কিনা সেই নিয়ে একটা কথাও কেউ বলতে রাজি হয়নি। তবে পরে জানা যায়, লেস্টার মালিকের পাশাপাশি দুর্ঘটনায় মৃত্যু হয়েছে প্রাক্তন থাই সুন্দরী নুসারা সুকনামাইয়ের। হেলিকপ্টার জ্বলে ওঠার পর ঘটনাস্থলেই মারা যান ৩৩ বছরের মডেল।

বিবিসির ফটোগ্রাফার রায়ান ব্রায়ান ওই সময় রেডিও ফাইভে বক্তব্য রাখছিলেন। ঘটনা প্রসঙ্গে বলছিলেন, “হেলিকপ্টারের প্রচণ্ড আওয়াজ হঠাৎই বন্ধ হয়ে গেল। এমনটা হয় না। সে জায়গায় হুস হুস আওয়াজ। ঘুরে তাকাতেই দেখি কপ্টারের পাখাটা শুধু ঘুরছে, আর পুরো কপ্টার আগুনের গ্রাসে।” শোকাহত লেস্টার জানে, তাদের মাথা থেকে বিরাট একটা ছাতা সরে গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে