Advertisement
Advertisement

Breaking News

Rafael Nadal

পাখির চোখ শেষ অলিম্পিক, উইম্বলডনে দেখা যাবে না নাদালকে

নাদাল স্বয়ং জানিয়েছেন, তিনি এবারের উইম্বলডনে নামবেন না।

Rafael Nadal confirmed that he would miss the Wimbledon this year

রাফায়েল নাদাল।

Published by: Krishanu Mazumder
  • Posted:June 13, 2024 8:50 pm
  • Updated:June 14, 2024 2:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ বারের মতো অলিম্পিকে খেলবেন, সেই কারণেই উইম্বলডনে নামতে পারবেন না ২২ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী রাফায়েল নাদাল (Rafael Nadal)। স্প্যানিশ তারকা নিজেই জানিয়েছেন একথা। নাদাল ও আলকারাজ প্যারিস অলিম্পিকে একসঙ্গে ডাবলস খেলবেন। স্পেনের অধিনায়ক ডেভিড ফেরার সিঙ্গলস খেলবেন।
নাদাল বলেন, ”প্যারিস অলিম্পিকই আমার শেষ অলিম্পিক।” তিনি আরও বলেন, ”কোর্টের চরিত্র আমি বদলাতে চাই না। প্যারিস অলিম্পিক পর্যন্ত ক্লে কোর্টে খেলে যেতে চাই। সেই কারণেই এবারের উইম্বলডনে নামতে পারব না। এর জন্য আমি সত্যিই দুঃখিত।”

[আরও পড়ুন: একই গ্রুপে মোহনবাগান-ইস্টবেঙ্গল, কবে শুরু কলকাতা লিগ?]

এবারের ফরাসি ওপেন থেকে প্রথম রাউন্ডেই বিদায় নেন নাদাল। স্প‌্যানিশ কিংবদন্তির বিদায়ের সঙ্গে সঙ্গে শুরু হয়ে যায় জল্পনা। তিনি কি শেষবারের মতো ফরাসি ওপেন খেলে ফেললেন? নাদাল অবশ্য সেই প্রশ্নের উত্তর দেননি। ক্লে কোর্টের রাজা নাদাল। তাঁর দীর্ঘ কেরিয়ারে মাত্র দুবার উইম্বলডন জেতেন তিনি। ক্লে কোর্টেই তিনি দাপট দেখান।

Advertisement

২০২২ সালে শেষবার উইম্বলডনে খেলেছিলেন তিনি। নিক কিরগিওসের বিরুদ্ধে সেমিফাইনালের আগে পেটের পেশির চোটের কারণে সরে দাঁড়াতে বাধ‌্য হয়েছিলেন নাদাল। আসন্ন প‌্যারিস অলিম্পিককেই যে তিনি পাখির চোখ করছেন, তা জানিয়েছিলেন নাদাল নিজেই।

[আরও পড়ুন: সৌরভ-ধোনিকে ভুল তারিখে জন্মদিনের শুভেচ্ছা! জয় শাহর নামে ফেসবুক পেজ ঘিরে বিভ্রান্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ