BREAKING NEWS

১৬ মাঘ  ১৪২৯  মঙ্গলবার ৩১ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

খেলার শেষে মেসির কানে কানে কী বলছিলেন লেওনডস্কি? ফাঁস করলেন পোলিশ তারকা

Published by: Krishanu Mazumder |    Posted: December 2, 2022 7:33 pm|    Updated: December 2, 2022 7:59 pm

Robert Lewandowski reveals what he told Argentine Captain Lionel Messi after the game । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্জেন্টিনা-পোল্যান্ড (Argentina vs Poland) ম্যাচের একেবারে শেষবেলার দৃশ্য। বল নিয়ে দৌড়চ্ছেন মেসি (Lionel Messi)। তাঁকে ধাওয়া করছেন পোল্যান্ডের তারকা লেওনডস্কি (Robert Lewandowski সেন্টার সার্কেলের কাছে মেসি বল পায়ে দাঁড়িয়ে। তাঁর ঠিক সামনেই পোল্যান্ডের ন’ নম্বর জার্সিধারী। মেসি হালকা করে শরীর নাড়ালেন। মেসিকে থামাতে না পেরে ফাউল করে বসলেন লেওনডস্কি। দৃশ্যতই বিরক্ত মেসি। লেওনডস্কি অবশ্য বল কুড়িয়ে নিয়ে মেসির হাতে তুলে দিলেন। তার পরে তাঁর কাছে ক্ষমাও চাইলেন। কিন্তু মেসি নির্বিকার। তাঁর মুখে চোখে তখনও বিরক্তি। মেসি কথা বললেন না পোলিশ তারকার সঙ্গে। 

খেলার শেষে বার্সার প্রাক্তনী ও বর্তমানকে অবশ্য কথা বলতে দেখা যায়। কী কথা বলছিলেন তাঁরা? খেলার শেষে লিও মেসিকে জিজ্ঞাসা করা হয়েছিল-কী বলছিলেন আপনারা? দু’ জনের কথোপকথন ফাঁস করেননি মেসি। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ”কিছুই ঘটেনি। মাঠের ভিতরে যা হচ্ছে তা মাঠের ভিতরেই রাখা উচিত। ড্রেসিং রুমের ঘটনাও বাইরে আসা ঠিক নয়। এটাই আমাকে শেখানো হয়েছিল। ব্যক্তিগত ভাবে যে কথা একজনকে বলা হচ্ছে, তা কখনও প্রকাশ্যে বলা ঠিক নয়।”

[আরও পড়ুন: বিয়ের জন্য ছুটি নিলেন রাহুল? পুরোপুরি বিদেয় হোন, কটাক্ষ ক্ষুব্ধ নেটিজেনদের]

 

লেওনডস্কিকেও একই প্রশ্ন করা হয়েছিল। মেসির মতো তিনি এড়িয়ে যাননি। পোল্যান্ডের তারকা ফুটবলার বলেছেন, ”আমাদের মধ্যে কথাবার্তা হয়েছে। মেসিকে বলেছিলাম আমি স্বাভাবিকের থেকে একটু বেশিমাত্রায় রক্ষণাত্মক খেলছি। কিছু ক্ষেত্রে দলের এমনটাই দরকার।”

খেলার শেষে সবার নজর ছিল মেসি ও লেওনডস্কির দিকে। ম্যাচেও তো গোটা বিশ্বের চোখ ছিল দুই দলের দুই তারকার দিকে। মেসি আগুন ধরান মাঠে। লেওনডস্কি সেভাবে সাহায্যই পাননি সতীর্থদের কাছ থেকে। আর্জেন্টিনার ফ্রি ফ্লোয়িং ফুটবলের তোড়ে ভেসে যায় পোল্যান্ড। আর্জেন্টিনার ফুটবল মন কেড়ে নেয় সবার। 

 

[আরও পড়ুন: কাতারে সূর্যোদয়ের জাপানকে চূর্ণ করার স্মৃতি আঁকড়ে ‘বিশ্বম্ভর’ নইম]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে