BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দুই দেশকে এক করতে বিয়ে করিনি, কেন এমন বললেন সানিয়া?

Published by: Bishakha Pal |    Posted: August 12, 2018 4:02 pm|    Updated: August 12, 2018 4:12 pm

Shoaib and Sania got married not to unite the two countries

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গর্ভাবস্থায় সাত মাস কেটে গিয়েছে টেনিস তারকা সানিয়া মির্জার। আর মাস দু’য়েকের মধ্যেই জন্ম নেবে তাঁর আর পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সন্তানের। এমন অবস্থায় একটি ম্যাগাজিনের জন্য কভারশুট করলেন সানিয়া। সাক্ষাৎকারে অনেক কথাই হল। আর কথা প্রসঙ্গেই সানিয়া জানালেন, এই যে এত বলা হয় তাঁর আর শোয়েব মালিকের বিয়ে নিয়ে। বলা হয়, দুই দেশকে তাঁরা ঐক্যবদ্ধ করার জন্যই এক হয়েছেন। তা নয় একেবারেই। বিয়ের সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত।

টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিয়ে হয় হঠাৎ করেই। দুই তারকার অনুরাগীরা আঁচও করতে পারেনি যে এমনটা হতে চলেছে। কিন্তু বিয়ের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিল দুই দেশই। এমনকী এমন কথাও উঠেছিল, সানিয়া ভারতের মেয়ে আর পাকিস্তানের বধূ। তাহলে কোন দেশের হয়ে খেলবেন তিনি? এবিষয়ে নিজের মতামত স্পষ্ট করে জানিয়েও দিয়েছিলেন সানিয়া। তারপর থেকে সমস্যা তেমন একটা দেখা যায়নি। মোটামুটি ভালভাবেই চলেছে দুই তারকার সম্পর্ক। তার ফলশ্রুতি, আজ সাতমাসের গর্ভবতী সানিয়া।

গর্ভবতী অবস্থাতেও টেনিস কোর্টে! সানিয়ার এই ভিডিও দেখেছেন? ]

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছেন, অনেকের মনে তাঁকে আর শোয়েবকে নিয়ে একটা ভ্রান্ত ধারণা আছে। অনেকে মনে করেন, দুই দেশকে একত্রিত করার জন্য বিয়ে করেছেন তাঁরা। কিন্তু এটি একেবারেই ঠিক নয়। তাঁরা একে অপরের প্রেমে পড়েই বিয়ে করেছেন। এ প্রসঙ্গে সানিয়া জানিয়েছেন, তিনি যখন পাকিস্তানে থাকতেন বা শ্বশুরবাড়ি যেতেন, তখন দেশবাসীর থেকে অনেক ভালবাসা পেয়েছেন তিনি। গোটা পাকিস্তান তাঁকে ‘ভাবি’ বলে সম্বোধন করে। আর এই ভালবাসা তিনি পান তাঁর স্বামী পাকিস্তান টিমের ক্যাপ্টেন বলেই। অকপট উত্তর সানিয়ার।

সানিয়া এও বলেন, তাঁরা দু’জনেই দেশের জন্য খেলেন। তাই বিয়ের আগে একে অপরের কাছে পরিষ্কার করে দিয়েছিলেন, তাঁদের কেরিয়ার যেন কোনওভাবেই ক্ষতিগ্রস্ত না হয়। সেই প্রতিশ্রুতি তাঁরা রেখেছেন।

হল না শাপমুক্তি, ফের বিশ্ব চ্যাম্পিয়নশিপের ফাইনালে হার সিন্ধুর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে