BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  বুধবার ১৫ জুলাই ২০২০ 

Advertisement

অবসর নিচ্ছেন ধোনি? ‘গেম অফ থ্রোন’-এর স্টাইলে গুজব ওড়াল সিএসকে

Published by: Sulaya Singha |    Posted: September 13, 2019 2:33 pm|    Updated: September 13, 2019 2:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির একটা পোস্ট। আর সেই পোস্ট ঘিরেই তুমুল উত্তেজনা। তবে কি সত্যিই বাইশ গজকে বিদায় জানাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? বৃহস্পতিবার দিনভর এই প্রশ্নই ঘুরপাক করতে থাকে নেটদুনিয়ায়। তবে ধোনিপত্নী সাক্ষী এবং জাতীয় নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ সমস্ত জল্পনা উড়িয়ে জানিয়ে দেন, এসব নেহাতই গুজব। অবসরের জল্পনা ভিত্তিহীন জানিয়ে টুইট করে আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। তবে সেই টুইটেও ছিল মজার টুইস্ট।

[আরও পড়ুন: বধূ নির্যাতনের মামলা থেকে রেহাই পেলেন যুবরাজ সিং]

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি ছবি পোস্ট করেন ভারত অধিনায়ক কোহলি। যেখানে একটি ম্যাচে ধোনিকে কুর্নিশ জানাচ্ছিলেন বিরাট। ক্যাপশনে লেখা, “এই মানুষটি আমাকে এমনভাবে দৌড় করিয়েছে যেন ফিটনেস পরীক্ষা নেওয়া হচ্ছে।” ছবি পোস্ট হওয়ার পর থেকেই শুরু হয় জল্পনা। আচমকা সোশ্যাল মিডিয়ায় পুরনো স্মৃতি উসকে দিলেন কেন কোহলি? তবে কি ধোনিকে বিদায় জানানোর পালা? আগুনে ঘি পড়ে তখন, যখন নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে আরও একটি খবর। সন্ধে ৭টায় নাকি সাংবাদিক সম্মেলন ডেকেছেন মাহি। ধোনি রিটায়ার হ্যাশট্যাগ রীতিমতো ট্রেন্ডিং হয়ে ওঠে নেটদুনিয়ায়। তবে জল্পনা বিশেষ দীর্ঘায়িত হতে দেননি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের জাতীয় নির্বাচক এমএসকে প্রসাদ। তিনি জানিয়ে দেন, এমন কোনও খবর নেই। ধোনির অবসরের কথা নেহাতই গুজব।

এরপরই একটি টুইট করে সিএসকে। যে দলের অধিনায়ক ধোনি। জনপ্রিয় হলিউড সিরিজ গেম অফ থ্রোন-এর সংলাপের স্টাইলে ধোনির অবসরের জল্পনা ওড়ায় তারা। সিএসকে ফ্র্যাঞ্চাইজির তরফে লেখা হয়, ‘নট টুডে।’ অর্থাৎ আজ নয়। সিরিজের পুরো সংলাপটি এরকম। “ঈশ্বর একজনই। তার নাম মৃত্যু। আর মৃত্যুকে আমরা একটা কথাই বলে থাকি। আজ নয়।”

[আরও পড়ুন: ৬ বছর পর জ্ঞান ফিরল প্রাক্তন ফরমুলা ওয়ান চ্যাম্পিয়ন শ্যুমাখারের!]

এক নেটিজেন এর বিস্তারিত ব্যাখ্যা চাইলে বেশ নাটকীয়ভাবেই উত্তর দেয় সিএসকে। একটি ফুল স্টপ জ্যোতি চিহ্নের পাশে কাটা চিহ্ন দেওয়া এবং কোমার পাশে দেওয়া টিক বা রাইট চিহ্ন। অর্থাৎ, ধোনি ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। বিদায় নয়। মাহির অবসরের খবর গুজব জেনে হাঁফ ছেড়ে বেঁচেছেন তাঁর অগণিত ভক্ত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement