BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দেবাশিস দত্তের পদত্যাগ গ্রহণ ‘অনৈতিক’, নিন্দায় সরব টুটু বোস

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 24, 2018 8:29 pm|    Updated: May 24, 2018 10:09 pm

Tutu bose angry over resignation of Debashish Dutta

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনৈতিকভাবে মোহনবাগানের অর্থসচিবের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে দেবাশিস দত্তকে, অভিযোগ তুলে ক্লাব সচিবের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন পদত্যাগী সভাপতি টুটু বোস। বৃহস্পতিবার একটি বিবৃতি জারি করে টুটুবাবু বলেন,  মোহনবাগানের অর্থ সচিবের পদ থেকে যে অজুহাতে দেবাশিস দত্তকে সরানো হয়েছে তা ভিত্তিহীন। ক্লাবের সঙ্গে অসহযোগিতার যে অভিযোগ  সচিব অঞ্জন মিত্র তুলছেন তাও ভুল বলে দাবি করেছেন সবুজ মেরুনের পদত্যাগী সভাপতি।

[আইপিএল চলাকালীন চোট! ইংলিশ কাউন্টি থেকে ছিটকে গেলেন বিরাট কোহলি]

টুটু বোস বলেন, ‘দীর্ঘদিন ধরে ক্লাবের অর্থসচিব পদে দক্ষতার সঙ্গে  দেবাশিস দত্ত যে পরিশ্রম করছে ও নেতৃত্ব দিচ্ছে তা কারও অজানা নয়। দক্ষতার সঙ্গে ক্লাব চালানোর পাশাপাশি ক্লাবের আর্থিক স্বচ্ছতা ফেরানো এবং ফুটবল টিম গঠনে ওর পরামর্শ ও পরিশ্রম অনস্বীকার্য।’ এরপরই সচিব অঞ্জন মিত্রকে তীব্র আক্রমণ শানান বাগানের তিনি। বলেন, ‘মোহনবাগান কখনও ব্যক্তিগত আক্রোশ মেটানোর জায়গায় হয়ে ওঠেনি, কিন্তু যে কায়দায় সদস্যদের ভোটে নির্বাচিত অর্থ সচিবকে সরানো হয়েছে তা অনৈতিক, অনভিপ্রেত। আমি এর তীব্র নিন্দা করি।’

[প্রধানমন্ত্রীকে ফিটনেস চ্যালেঞ্জ বিরাট কোহলির, কী বললেন মোদি?]

গতকালই ক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় দেবাশিসের পদত্যাগপত্র গ্রহণের সিদ্ধান্ত নেন সচিব অঞ্জন মিত্র । অর্থাৎ এখন থেকে দেবাশিস দত্ত মোহনবাগানের একজন সাধারণ সদস্য। যদিও তিনি ক্লাবের ডিরেক্টর্স বোর্ডের অন্যতম সদস্য। দেবাশিসের পদত্যাগপত্র গৃহীত হলেও সৃঞ্জয় বোসের ক্ষেত্রে সেটা হয়নি। যদিও বাগানের সহ-সচিব ও অর্থ সচিব পদ থেকে সৃঞ্জয়-দেবাশিস একইসঙ্গে পদত্যাগ করেছিলেন। সৃঞ্জয়ের পদত্যাগপত্র গৃহীত না হওয়ার কারণ হিসেবে সচিব অঞ্জনের ব্যাখ্যা, “ক্লাবকে স্পনসর করেন সৃঞ্জয়। তাই স্পনসরার হিসেবে তাঁকে রেখে দেওয়া হল।” যদিও সচিবের এই সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেছেন সৃঞ্জয় বোস। বুধবারই সৃঞ্জয় বোস বলেন, “অঞ্জনবাবু ক্ষমতার অপব্যবহার করছেন। অন্যায়ভাবে দেবাশিসের পদত্যাগপত্র গ্রহণ করা হল।”

[ইডেনে জমজমাট নাইট শো, রাজস্থানকে হারিয়ে ফাইনালের আরও কাছে কার্তিকরা]

আজ সেই সুর আরও চড়ালেন টুটু বোস। স্বাভাবিকভাবেই তাঁর বিবৃতিতে কিছুটা হলও চাপে অঞ্জন  শিবির। কারণ ক্লাবের বিপদে বা দুঃসময়ে সবরকম সহায়তার জন্য এগিয়ে আসে বোস পরিবারই। উল্লেখ্য কিছুদিন আগেই ফুটবলারদের বকেয়া মেটাতে নিজের পকেট থেকে ১ কোটি টাকা দান করেছেন টুটু বোস।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে