২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, বর্ষবরণের রাতটা কীভাবে কাটাবেন বিরুষ্কা?

Published by: Sulaya Singha |    Posted: December 31, 2018 3:45 pm|    Updated: December 31, 2018 3:45 pm

Virat Kohli's new year celebration

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের প্রাক্কালে ভারতের ক্রিকেটপ্রেমীদের সেরা উপহারটি দিয়েছেন বিরাট কোহলি। ৩৭ বছর পর তাঁর নেতৃত্বে মেলবোর্নে ঐতিহাসিক জয় পেয়েছে ভারত। নেতা হিসেবে বিদেশের মাটিতে ১১টি টেস্ট জিতে প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের মাইলস্টোন স্পর্শ করেছেন তিনি। সেই সঙ্গে নিশ্চিত করেছে বর্ডার-গাভাসকর ট্রফি দেশে নিয়ে ফেরার বিষয়টিও। এমন আবহে বর্ষবরণের রাতটা জমজমাট হবে না, তাও কি সম্ভব? সামনেই সিডনি টেস্ট। হোক না। বছরের শেষ দিনটায় তো সেলিব্রেশনে মেতে উঠতে ক্ষতি নেই। তাই তো ক্যাপ্টেন কোহলি জানিয়ে দিলেন, ৩১ ডিসেম্বরের রাতটা কীভাবে কাটাতে চলেছেন।

[ঐতিহাসিক জয়ের দিনই এল সুখবর, বাবা হলেন রোহিত শর্মা]

অস্ট্রেলিয়াকে হারিয়ে চনমনে মেজাজে গোটা ভারতীয় শিবির। মেলবোর্নে টিম হোটেলের বাইরে ভারতের সমর্থকরা বিরাট-সহ গোটা দলকে যে উচ্ছ্বাসের সঙ্গে স্বাগত জানিয়েছেন, তার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। টিম বাসের সামনে ভক্তদের নাচ দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি। তাঁদের সঙ্গে নাচে মেতে ওঠেন অধিনায়কও। এদিকে রবিবারই কন্যাসন্তানের বাবা হয়েছেন রোহিত শর্মা। প্রথমে ঠিক থাকলেও পরে সিদ্ধান্ত নেন সিডনি টেস্ট না খেলেই বাড়ি ফিরবেন। আবার ফিরবেন ওয়ানডে সিরিজ শুরুর আগে। আর এবার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিরাট কোহলি জানালেন তাঁর নিউ ইয়ার্স ইভের প্ল্যান। বছরের শেষদিনটা যে নিজের ‘ওয়ান অ্যান্ড অনলি’ স্ত্রীর সঙ্গেই কাটাবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই অনুষ্কা পৌঁছে গিয়েছেন অস্ট্রেলিয়া। বেটারহাফের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘সিডনি যাচ্ছি। বর্ষবরণের রাতটা সেখানেই কাটাব।’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Off to sydney. Looking forward to the new years eve with my one and only ❤️❤️✈️😎. @anushkasharma

A post shared by Virat Kohli (@virat.kohli) on

পেশাগত ব্যস্ততা থেকে হামেশাই একে অপরের জন্য সময় বের করে নেন বিরুষ্কা। সম্প্রতি ‘জিরো’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন অনুষ্কা শর্মা। তবে সেসব মিটিয়ে আপাতত স্বামীর সঙ্গে তিনি। বছরের শেষ এবং শুরুটা হাতে-হাত রেখেই সেলিব্রেট করবেন। আর আনন্দ আরও দ্বিগুণ হয়েছে স্বামীর দুর্দান্ত সাফল্যে। অস্ট্রেলিয়াকে হারিয়ে জয়ের উল্লাসে গা ভাসিয়েছেন তিনিও।

[টেস্ট জিতে সৌরভকে ছুঁলেন কোহলি, হারের হাস্যকর যুক্তি পেইনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে