BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আনন্দ দিতে সিনেমা করেছি, জনগণের জন্য এবার ভোটে: মুনমুন সেন

Published by: Subhamay Mandal |    Posted: April 8, 2019 11:01 am|    Updated: April 8, 2019 11:01 am

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুনমুন সেন পাণ্ডবেশ্বর বিধানসভা এলাকায় এই প্রথম প্রচারে এলেন। তারকা প্রার্থীকে দেখতেই প্রচারে জনতার ঢল নামল। রবিবাসরীয় প্রচারে দুর্গাপুর ফরিদপুর ব্লকের লাউদোহার নতুনডাঙার হাটতলা ও গৌরবাজারে দু’টি সভা করেন তৃণমূল প্রার্থী মুনমুন সেন। সভা শেষপর্যন্ত জনসভায় পরিণত হয়।

নতুনডাঙার সভায় মুনমুন সেন বলেন, “বাঁকুড়ায় সাংসদ থাকাকালীন এলাকার উন্নয়নে প্রচুর কাজ করেছি। আসানসোলেও কাজ করতে চাই। সেই জন্যেই এই খান থেকে প্রার্থী হয়েছি। আপনাদের পাশে থাকব আপনাদের ভালবাসা নেব বলেই কাজ করব।” এছাড়াও তিনি এই জনসভায় বলেন, “আনন্দ দেওয়ার জন্যে সিনেমা করেছি। এখন জনগণের কাজ করার জন্যেই ভোটে দাঁড়িয়েছি।” এরপরই গৌরবাজারে গিয়ে এলাকার মানুষের দাবি এবং চাহিদা মোতাবেক উন্নয়নের কাজ করারও প্রতিশ্রুতি দেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মুনমুন সেন। এদিনের সভায় মুনমুন সেনের সঙ্গে প্রচারে ছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারিও।

[আরও পড়ুন: মায়ের জন্মদিনে বাড়ি থেকে দূরে, মন্দিরে গিয়ে আবেগে ভাসলেন মুনমুন]

তিনি বলেন, “গতবার বিজেপি প্রচার করেছিল তাদের প্রার্থী নাকি তারকা। সেই তারকার নমুনা দেখে হাসছেন আসানসোলের বাসিন্দারা। এবার আমাদের যিনি প্রার্থী হয়েছেন তিনি বাস্তবেও তারকা। তাঁর মা মহাতারকা ছিলেন। তাঁর মেয়েরাও তারকা। আশা করি আগামী প্রজন্মও তারকাই হবেন। এই রকম তারকা প্রার্থীকে পেয়ে আমরা গর্বিত।”

ছবি: উদয়ন গুহরায়

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement