BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বেড-টি পেতে দেরি, সকাল থেকে আসানসোলের কোনও খবরই জানেন না মুনমুন

Published by: Bishakha Pal |    Posted: April 29, 2019 3:28 pm|    Updated: April 29, 2019 3:28 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চতুর্থ দফা ভোটে উত্তপ্ত আসানসোল। কিন্তু লোকসভা কেন্দ্রে একাধিক জায়গায় অশান্তি সম্পর্কে বিন্দুমাত্র অবগত নন আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেন। তিনি জানিয়েছেন, বেড-টি পেতে তাঁর আজ দেরি হয়েছে। ফলে ঘুমও ভেঙেছে দেরি করে। তাই কী গোলমাল হয়েছে তাঁর কেন্দ্রে, সে বিষয়ে তিনি কিচ্ছুটি জানতে পারেননি।

সোমবার সকাল থেকে বিজেপি ও তৃণমূল কংগ্রেসের মধ্যে শুরু হয় গোলমাল। ভোটগ্রহণ শুরু হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই আক্রান্ত হন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়৷ বারাবনিতে ভাঙচুর চালানো হয় তাঁর গাড়িতে৷ অভিযোগ, এদিন ভোটগ্রহণ শুরু হতেই বারাবনির মাঝিয়ারার হোসেনপুরের ১৯৯ নম্বর বুথে বিজেপি এজেন্টকে ঢুকতে দিতে চায়নি তৃণমূল৷ ভোট লুটের খবর শুনে এরপরই সেখানে যান আসানসোলের বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়৷ দলীয় এজেন্টকে বুথে ঢোকান তিনি৷ এমনকী, কমিশনের আধিকারিকদের সঙ্গে বুথের মধ্যেই জড়িয়ে পড়েন তীব্র বচসায়৷ এরপর বুথের বাইরে এলে, তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূলের কর্মী-সমর্থকরা৷ তাঁদের অভিযোগ, শান্তিপূর্ণ ভোটে বাধা দিতেই সেখানে যান বাবুল সুপ্রিয়৷ অভিযোগ, তাঁর নেতৃত্বে তৃণমূল কর্মীদের মারধর করে বিজেপি সমর্থকরা৷ এরপরই বিজেপি প্রার্থীকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখান তাঁরা৷

[ আরও পড়ুন: বেলা গড়াতেই উত্তপ্ত নানুর, বিজেপি কর্মীদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ ]

কিন্তু বাবুল সুপ্রিয়র উপর হওয়া এই হামলার খবর জানেনই না আসানসোলের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেন। তাঁর দাবি, “ওরা আমাকে খুব দেরিতে বেড-টি দিয়েছে। তাই আমার উঠতেও দেরি হয়েছে। আমি আর কী বলব? আমি তো কিছুই জানি না।” শুধু তাই নয়, নির্বাচনের সন্ত্রাস নিয়েও নিজের মতামত জানিয়েছেন মুনমুন। সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, “বামপন্থীরা যখন ক্ষমতায় ছিল, তখন কী হত আপনি জানেন না। আপনার বয়স তো কম! শুধু বাংলায় নয়, গোটা দেশেই এমন হয়।” তবে আসানসোল আসনটি যে তিনিই পেতে চলেছেন, এব্যাপারে কার্যত নিশ্চিত তৃণমূল কংগ্রেস প্রার্থী। তিনি বলেছেন, “তৃণমূল তো সিটটা জিতেই গিয়েছে। এবার দেখা যাক, কী হয়।”

[ আরও পড়ুন: নজরবন্দির বিরোধিতায় হাই কোর্টে অনুব্রত, স্বমেজাজে ভোট দিতে হাজির বুথে ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement