৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮  |  সংবাদ প্রতিদিন ডিজিটালের পক্ষ থেকে সকলকে শুভ বিজয়া

BREAKING NEWS

Pujor Face
DurgaAsuraDhunuchi DanceSindur KhelaClick
মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও পুজো ২০১৮ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৫  রবিবার ২১ অক্টোবর ২০১৮ 

BREAKING NEWS

Pujor Face

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ কাণ্ডে ইডির পর সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ সুব্রত মুখোপাধ্যায়কে। নিজাম প্যালেসে জেরা করা হয় রাজ্যের পঞ্চায়েতমন্ত্রীকে। দীর্ঘ টালবাহানার পর অবশেষে সিবিআইয়ের তলবে এদিন তিনি হাজির হন।

[অশান্তি রুখতে রোহতকে ‘শুট অ্যাট সাইট’-এর নির্দেশ]

সোমবার বেলা পৌনে এগারোটা নাগাদ পঞ্চায়েতমন্ত্রী নিজাম প্যালেসে যান। সূত্রের খবর, সিবিআই পঞ্চায়েতমন্ত্রীর থেকে জানতে চায় তাঁর সঙ্গে ম্যাথু স্যামুয়েলের পরিচয় কে বা কারা করে দিয়েছিলেন। সিবিআইয়ের দাবি ৫ লক্ষ টাকা নিয়েছিলেন সুব্রত মুখোপাধ্যায়। তিনি কেন ওই অর্থ নিয়েছিলেন তা জানতে চান তদন্তকারীরা। সিবিআই ফুটেজে পেয়েছে ম্যাথুর থেকে টাকা নেওয়ার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক তথা কলকাতা পুরসভার ডেপুটি মেয়র ইকবাল আহমেদ। তৃণমূল বিধায়কের কী ভূমিকা ছিল তা জানতে চেয়েছেন তদন্তকারীরা। ভিডিও ফুটেজে দেখা যায় সুব্রত মুখোপাধ্যায় সুবিধা পাইয়ে দেওয়ার কথা বলছেন। কেন তিনি এই কথা বলেছিলেন তার জন্য বয়ান রেকর্ড করা হচ্ছে। পাশাপাশি ম্যাথুর থেকে কেন টাকা নিয়েছিলেন। এই ক্ষেত্রে তারঁ কাছে কী প্রমাণ রয়েছে তা জানতে সুব্রত মুখোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা হয়।

[গণেশ পুজোর বিসর্জনে বাবুঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ৩]

এই বিষয়ে সিবিআই সুব্রতবাবুকে দু’বার নোটিস পাঠিয়েছিল। সিবিআইয়ের কাছে হাজিরা দেওয়ার ব্যাপারে এই বর্ষীয়ান নেতা সময় চেয়েছিলেন। এর আগে ইডির আধিকারকিরা সুব্রত মুখোপাধ্যায়কে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তাঁর বয়ান রেকর্ড করেছিল। সেই সময় পঞ্চায়েতমন্ত্রী জানিয়েছিলেন তদন্তকারীদের কাছে তিনি সমস্ত নথি জমা দিযেছেন। জেরায় টাকা নেওয়ার কথা স্বীকার করেছিলেন সুব্রতবাবু। তাঁর দাবি ছিল, পাঁচ নয় তিনি তিন লক্ষ টাকা নিয়েছিলেন। ওই টাকা ডোনেশন হিসাবে পার্টি ফান্ডে দিয়েছিলেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং