৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩১ আষাঢ়  ১৪২৬  মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবি ডি’ভিলিয়ার্সের অবসর নিয়ে বিশ্বকাপের মাঝখানে যখন প্রোটিয়া ক্রিকেট তোলপাড়, তখনই রীতিমতো বিস্ফোরণ ঘটালেন প্রাক্তন পাকিস্তানি পেসার তথা ক্রিকেট ধারাভাষ্যকার শোয়েব আখতার। শনিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করা এক বার্তায় আখতার দাবি করেন, এবি ডি’ভিলিয়ার্স দেশের কথা ভাবেন না। তিনি দেশের কথা না ভেবে শুধু টাকার কথা ভেবে অবসর নিয়েছিলেন।

[আরও পড়ুন: মাঠ নয়, মাঠের বাইরে এই অপরাধের জন্য ৫০০ টাকা জরিমানা কোহলির]

উল্লেখ্য, বিশ্বকাপের শুরুটা বিশ্রী করেছে দক্ষিণ আফ্রিকা। প্রথম তিন ম্যাচের তিনটিতেই হারের মুখ দেখতে হয়েছে ফাফ ডুপ্লেসিদের। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে অবসর ভেঙে জাতীয় দলে প্রত্যাবর্তন করতে চেয়েছিলেন ডি’ভিলিয়ার্স। এই খবর প্রকাশ্যে আসার পরই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট মহলে আওয়াজ উঠেছে, এবি ফেরাও। যদিও, বোর্ড এবির প্রস্তাবে পাত্তা দিচ্ছে না। তবে, এ নিয়ে রীতিমতো জলঘোলা চলছে আফ্রিকার ক্রিকেট মহলে। এরই মধ্যে বিস্ফোরণ ঘটালেন শোয়েব আখতার। পাক কিংবদন্তির দাবি, “এবি ডি’ভিলিয়ার্স যখন অবসর নেয় তখন দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের ওকে বেশি করে প্রয়োজন ছিল। কিন্তু এবিডি তা ভুলে শুধুমাত্র টাকার কথা চিন্তা করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেয় আইপিএল এবং পিএসএলে খেলার জন্য।”

[আরও পড়ুন: বিসিসিআইয়ের চাপেও হল না কাজ, ‘বলিদান ব্যাজ’ ইস্যুতে অনড় আইসিসি]

আখতার বলেন, ডিভিলিয়ার্সের সামনে সুযোগ ছিল ২০১৯ বিশ্বকাপ এবং ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে অবসর নেওয়ার। কিন্তু এবিডি আর্থিক দিক চিন্তা করে আগেই অবসর নিয়ে নেয়। এ প্রসঙ্গে আখতার নিজের উদাহরণ টেনে আনেন। তিনি বলেন, “আমার কাছেও আইসিএল খেলার অফার ছিল। কিন্তু আমি তা গ্রহণ না করে দেশের কথা ভেবেছিলাম। সেসময় পাকিস্তানের অনেকেই টাকার কথা ভেবে আইসিএলে যোগ দেয়। কিন্তু আমি দেশের স্বার্থের কথা ভেবে সেই প্রস্তাব নাকচ করে দি।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং