BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

উৎসবের মরশুমে ফের বন্দুকবাজের হামলা আমেরিকায়, এলোপাথাড়ি গুলিতে হত ৩

Published by: Paramita Paul |    Posted: December 27, 2020 10:56 am|    Updated: December 27, 2020 11:11 am

3 Killed In Shooting At US Suspect already In Custody | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে (US) ফের বন্দুকবাজের হানা।  শনিবার রাতের ঘটনায় মোট ছ’জন গুলিবিদ্ধ হয়েছে। তাঁদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। বাকি তিনজন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

আমেরিকায় উৎসবের মরশুম চলছে। তার মধ্যেও একাধিক এলাকায় হানা দিচ্ছে বন্দুকবাজেরা। ফলে একের পর এক রক্তাক্ষয়ী ঘটনা ঘটে চলেছে সেখানে। যেমন শনিবার রাতে ডন কার্টার লেন এলাকায় ঘটল।

[আরও পড়ুন : করোনাই শেষ নয়! প্রথম ‘মহামারী প্রস্তুতি’ দিবসে বিশ্ববাসীকে হুঁশিয়ারি WHO কর্তার]

পুলিশ সূত্রে খবর, রকফোর্ড এলাকায় একটি বহুতল বিল্ডিং থেকে এক আততায়ী গুলি ছোঁড়ে। তাতে ছ’জন গুরুতর জখম হন। তাঁদের মধ্যে দু’জন কিশোর। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছনোর পরও গুলির শব্দ পাওয়া গিয়েছে।  যদিও পুলিশ গুলি চালায়নি বলেই খবর। পরে এক সন্দেহভাজনকে আটক করে পুলিশ। তাকে জেরা করে হামলার কারণ জানার চেষ্টা চলছে।

রকফোর্ড পুলিশের প্রধান ড্যান ওশিয়া জানিয়ছেন, “এখনও তদন্ত চলছে। আপতাত তিনজনের মৃত্যুক খবর মিলেছে।” তিনি আরও জানিয়েছেন, তিনজনের চিকিৎসা চলছে এখনও। একজনকে হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে। যদিও হামলার কারণ এখনও অজানা। 

[আরও পড়ুন : ‘হঠকারী সিদ্ধান্ত, ভয়াবহ প্রভাব পড়বে’, বিশেষ বিলে স্বাক্ষর না করায় ট্রাম্পকে তোপ বিডেনের]

উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রে মাঝমধ্যেই বন্দুকবাজের হামলার ঘটনা ঘটে। তবে উৎসবের মরশুমে এ ধরনর ঘটনা পুলিশের মাথাব্যথা বাড়িয়েছে। ১৪ ডিসম্বর এক চার্চে হামলা চালায় বন্দুকবাজ।  ম্যানহাটনের সেন্ট জন ক্যাথিড্রালে ঘটনাটি ঘটে। চার্চে আউটডোর ক্যারল উপলক্ষে শতাধিক মানুষের জমায়েত হয়েছিল। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার সময় বিপত্তি। জমায়েতকে লক্ষ্য করে চার্চের সিড়ি থেকে এলোপাথারি গুলি ছুঁড়তে থাকে এক আততায়ী (Gunman)। আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন উপস্থিত জনতা। শেষে অবশ্য পুলিশের ছোঁড়া গুলিতে আততায়ীরে মৃত্যু হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে