BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আমেরিকায় শপিং মলের বাইরে বন্দুকবাজের হামলা, মৃত ৩

Published by: Soumya Mukherjee |    Posted: November 19, 2019 9:16 am|    Updated: November 19, 2019 9:16 am

3 people killed in Oklahoma Walmart shooting, say police

ঘটনাস্থলের ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন ধরেই আমেরিকার বিভিন্ন এলাকায় বন্দুকবাজের হামলা চালানোর ঘটনা ঘটছে। গত এক সপ্তাহের মধ্যে ক্যালিফোর্নিয়াতেই ঘটে গিয়েছে দুটি মর্মান্তিক ঘটনা। প্রথমে একটি স্কুলে এক পড়ুয়া তার দুই সহপাঠীকে গুলি করে খুন করে। আর রবিবার একটি পারিবারিক অনুষ্ঠানে ফুটবল ম্যাচ দেখার সময় আচমকা হামলা চালায় অজ্ঞাত পরিচয়ের এক বন্দুকবাজ। যার ফলে ৪ জনের মৃত্যু হয়। জখম হন আরও ১০ জন। এবার প্রাক্তন স্ত্রী ও তাঁর প্রেমিককে প্রকাশ্যে গুলি করে হত্যা করল এক ব্যক্তি। পরে ঘটনাস্থলে উপস্থিত একজন স্বশস্ত্র নাগরিক ওই বন্দুকবাজকে বাধা দিলে সে আত্মঘাতী হয়। স্থানীয় সময় সোমবার সকাল ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে আমেরিকার ওকলাহোমা শহর থেকে ৮০ মাইল দক্ষিণে অবস্থিত ডানকানে। ওয়ালমার্ট শপিং মলের পার্কিংয়ে।

[আরও পড়ুন: ক্যালিফোর্নিয়ায় ফুটবল ম্যাচ দেখার সময় বন্দুকবাজের হামলা, মৃত কমপক্ষে ৪]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকাল ১০ টা নাগাদ ওয়ালমার্টের পার্কিংয়ে একটি গাড়ির মধ্যে বসেছিলেন এক মহিলা ও তাঁর প্রেমিক। আচমকা কালো পোশাক পরা এক ব্যক্তি এসে তাঁদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে। এক প্রত্যক্ষদর্শী জানাচ্ছেন, ওই ব্যক্তি এসেই গাড়ি লক্ষ্য করে ৯ রাউন্ড গুলি চালায়। এর ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুগলের। চোখের সামনে এই ঘটনা ঘটতে দেখে ওখানে থাকা এক স্বশস্ত্র ব্যক্তি ওই বন্দুকবাজকে আটকানোর চেষ্টা করে। তখন হাতে থাকা বন্দুক দিয়ে নিজেই আত্মঘাতী হয় সে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠায়।

[আরও পড়ুন: ইরাকি গোয়েন্দাদের খবরের ভিত্তিতেই খতম করা হয় বাগদাদিকে]

মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রাক্তন স্ত্রীর সঙ্গে পারিবারিক কিছু বিষয় নিয়ে গন্ডগোল চলছিল। তার জেরেই এই ঘটনা ঘটতে পারে। যদিও পুলিশের তরফে এখনও এবিষয়ে কিছু জানানো হয়নি। তদন্তের পরেই বিস্তারিত তথ্য দেওয়া সম্ভব হবে বলে জানানো হয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে