১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সান্তাক্লজ নাকি রবিনহুড! ব্যাংকের টাকা লুট করে হাওয়ায় ওড়াল দুষ্কৃতী

Published by: Paramita Paul |    Posted: December 26, 2019 2:54 pm|    Updated: December 26, 2019 2:55 pm

A white-bearded man robbed bank two then threw the money in USA.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক সপ্তাহ আগেই আকাশ থেকে টাকা পড়েছিল কলকাতার রাস্তায়। সেই টাকা কুড়িয়ে নিতে রীতিমতো কাড়াকাড়ি পড়ে গিয়েছিল। এবার বড়দিনের আগে মার্কিন মুলুকের রাস্তায় উড়ল টাকা। আর সেই টাকা কুড়োতে ব্যস্ত রাস্তায় উপস্থিত জনতা। এমনই এক ঘটনার সাক্ষি থাকল মার্কিন মুলুকের কলরাডো।

২১ ডিসেম্বর সন্ধ্যে। বড়দিনের মৌতাতে মেতেছে গোটা মার্কিন মুলুক। এদিকে হাড় কাঁপানো ঠান্ডায় দাঁত কপাটি লেগে যাওয়ার জোগাড়। কলরাডোর রাস্তায় উপস্থিত জনতা হঠাৎই দেখতে পান, এক ব্যক্তি টাকা ওড়াতে ওড়াতে এগিয়ে যাচ্ছেন। এই দৃশ্য দেখে প্রথমে স্বভাবতই হকচকিয়ে গিয়েছিলেন উপস্থিত লোকজন। তারপরই সেই টাকা কুড়োতে হুড়োহুড়ি পড়ে যায়। কিন্তু উড়ন্ত টাকার উৎস জানতে পেরেই সকলের চোখ কপালে। অস্ত্র দেখিয়ে ব্যাংক লুট করে সেই টাকা হাওয়ায় উড়িয়ে দিচ্ছিলেন এক ব্যক্তি। কিন্তু কেন? তিনি কি রবিন হুড নাকি সান্তা ক্লজ? সেই উত্তর অবশ্য মেলেনি।

[আরও পড়ুন : মেক আপ টিউটোরিয়ালে CAA’র প্রতিবাদ, ভাইরাল মার্কিন কিশোরী ফিরোজা]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, “সাদা চুল-দাড়িওয়ালা এক প্রৌঢ় রাস্তায় টাকা ওড়াচ্ছিলেন। আর চিৎকার করে, ‘মেরি ক্রিসমাস’ বলছিলেন। কিছুটা এগিয়ে গিয়ে তিনি একটি কফিশপে বসে পড়েন। দেখে মনে হল, পুলিশ আসার অপেক্ষা করছিলেন।” পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম ডেভিড ওয়েনে অলিভার। ২১ তারিখ কলোরাডোর কাছে তিনি অ্যাকাডেমি ব্যাংকে অস্ত্র দেখিয়ে মোটা টাকা লুট করেন। তবে মোট কত টাকা লুট করেছেন, তা জানা যায়নি। পরে সেই টাকাই রাস্তায় উড়িয়ে দেন।

[আরও পড়ুন : বাথরুমে পড়ে স্মৃতিশক্তি হারালেন ব্রাজিলের প্রেসিডেন্ট!]

সেসময় ব্যাংকের কাছে হাজির এক পথচারী দিয়ন পাস্কাল জানান, “হঠাৎ দেখি এক ব্যাক্তি ব্যাংক থেকে বেড়িয়ে টাকা ওড়াচ্ছে আর মেরি ক্রিসমাস বলে চিৎকার করছেন। তারপর সোজা হেঁচে কফিশপে গিয়ে বসে পড়লেন। যেন পুলিশ আসার অপেক্ষা করছেন।” জানা গিয়েছে, পথচারীরা সব জেনে কুড়িয়ে পাওয়া টাকা ফিরিয়ে দেয়। কিন্তু বেশকিছু টাকার হদিশ এখনও মেলেনি বলেই খবর। আর এদিকে সান্তাক্লজ অলিভারের স্থান হয়েছে সোজা শ্রীঘরে।     

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে