BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ব্রাজিলে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত কমপক্ষে ৪০

Published by: Soumya Mukherjee |    Posted: November 26, 2020 5:47 pm|    Updated: November 26, 2020 5:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রাজিলে বাস ও লরির মুখোমুখি সংঘর্ষের ফলে মৃত্যু হল কমপক্ষে ৪০ জনের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে সাও পাওলো প্রদেশের একটি হাইওয়েতে। জখম হয়েছেন আরও অনেকে। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ব্রাজিল (Brazil) -এর স্থানীয় সময় বুধবার একটি পোশাক তৈরির কোম্পানির ৫৩ জন শ্রমিক বাসে করে যাচ্ছিলেন। সাও পাওলো (Sao Paulo) শহর থেকে ৩৫০ কিলোমিটার দূরে টাগুয়াল পুরসভার কাছে অবস্থিত একটি হাইওয়ের উপর দিয়ে যাওয়ার সময় সেটি সামনে থেকে আসা একটি লরিতে মুখোমুখি ধাক্কা মারে। এর ফলে এখনও পর্যন্ত কমপক্ষে ৪০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এর মধ্যে ঘটনাস্থলেই ৩৭ জন শ্রমিক প্রাণ হারান বলে খবর। জখম অবস্থায় আরও কিছু শ্রমিককে হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনাস্থলে বাসটির জানলা কাঁচ, বসার আসন ও জানালা-দরজার অংশ ভেঙে পড়ে আছে।

[আরও পড়ুন: রাশিয়ার সঙ্গে আঁতাঁত, প্রাক্তন জাতীয় নিরাপত্তা উপদেষ্টা ফ্লিনকে ক্ষমা করলেন ট্রাম্প]

এপ্রসঙ্গে সাও পাওলো (Sao Paulo)’র গর্ভনর জোয়ো জোরিয়া জানান, মর্মান্তিক ওই দুর্ঘটনার ফলে এখনও পর্যন্ত ৪০ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তবে এখনও পর্যন্ত কী কারণে ওই মর্মান্তিক দুর্ঘটনা ঘটল তার কারণ জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে সবরকম সাহায্য করার জন্য প্রশাসনিক আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ঐতিহাসিক পদক্ষেপ বিশ্বের এই দেশের, এবার মহিলারা বিনামূল্যে পাবেন স‌্যানিটারি ন‌্যাপকিন-ট্যাম্পন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement