৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপ্রীত কউরকে মনে আছে? না তিনি কোনও সেলেব নন, তবে আবার কোনও সেলেবের চেয়ে কমও নন। ইনি ছত্তিশগড়ের একটি স্থানীয় নিউজ চ্যানেলের সঞ্চালক। গতবছর একটি পথ দুর্ঘটনায় স্বামীর মৃত্যুর খবর, যিনি নিজেই ‘ব্রেকিং নিউজ’ হিসাবে পড়েছিলেন। স্বামীর মৃত্যুশোক চেপে রেখে, কর্মক্ষেত্রে নিজের দায়িত্বে অটল ছিলেন সুপ্রীত।

উপরের ঘটনাটির মতো, টেলিভিশন স্টুডিওতে আরও একটি বেমানান ঘটনার সাক্ষী থাকলেন পাক সংবাদমাধ্যম নিও টিভির দর্শকরা। তবে এবার মৃত্যু সংবাদ নয়, লাইভ অনুষ্ঠান চলাকালীন ওই চ্যানেলের সঞ্চালকের গায়ে ছিটকে এল আগুনের গোলা। একটুর জন্য বেঁচে গেলেন সঞ্চালক।

[‘বিজেপি নেতারা মুসলিম বিরোধী’, বিস্ফোরক ইমরান খান]

প্রত্যেকদিনের মতোই পাকিস্তানের উর্দু সংবাদমাধ্যম নিও টিভিতে লাইভ অনুষ্ঠান করছিলেন সঞ্চালক ফরিদ রেইস। সন্ত্রাসবাদ সংক্রান্ত ওই অনুষ্ঠান চলাকালিন স্টুডিওর ভিতরে তীব্র আওয়াজে একবার ঘাবড়ে যান ফরিদ। কিন্তু, কিছুই হয়নি এমন একটা ভাব করে আবারও অন্যান্য প্যানেলিস্টদের সঙ্গে আলোচনা শুরু করেন তিনি। কিন্তু এর কিছুক্ষণ পর হঠাৎই তাঁর দিকে ছিটকে আসে একটি আগুনের গোলা। এমন আকস্মিক ঘটনায় প্রথমে চমকে ওঠেন রেইস। কথায় আছে না, ‘আপনি বাঁচলে বাপের নাম’!  কালবিলম্ব না করে লাফিয়ে চেয়ার ছেড়ে রণে ভঙ্গ দেন ও আগুনের আঁচ থেকে কোনও ভাবে নিজের মুখ বাঁচান তিনি।

[হীরে দিয়ে মোড়া আস্ত একটি বিমান! ব্যাপারটা কী?]

কীভাবে ঘটল এই ঘটনা? কোথা থেকেই বা এল আগুনের গোলা? উত্তর এখনও অজানা। আর তাই নিয়ে কারই বা মাথা ব্যথা। আগুনের গল্প আর তার ভিডিও ক্লিপিংস ততক্ষণে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Today when you sit down on your chair in the studio, be so careful of whopee cushions…. or jack in the box on a timer in your background…. or this… it is the same studio… @ShaahJei pic.twitter.com/Sx8D9WbuGO

— Alia Chughtai (@AliaChughtai) December 5, 2018

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং