BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমার গোপনাঙ্গে হাত দিয়েছে ট্রাম্প’, বিস্ফোরক অভিযোগ প্রাক্তন মডেলের

Published by: Paramita Paul |    Posted: September 18, 2020 10:51 am|    Updated: September 18, 2020 11:10 am

Bengali news: Amy Dorris former model, accuses Trump assaulting her | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কের কেন্দ্র মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। নির্বাচনের ঠিক আগেই যৌন হেনস্থার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। এবার ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছেন প্রাক্তন মডেল অ্যামি ডরিস (Amy Dorris)। অভিযোগ, ১৯৯৭ সালে তাঁকে যৌন নিগ্রহ করেন ট্রাম্প। একের পর এক কেলেঙ্কারি নাম জড়ানোয় তাঁকে নিয়ে অস্বস্তিতে রিপাবলিকান শিবির।

অ্যামি ডরিস আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ট্রাম্পকে ‘অসুস্থ’ ও হিংস্র বলে কটাক্ষ করেছেন। প্রাক্তন মডেল জানিয়েছেন, ২৪ বছর বয়সে তাঁকে যৌন হেনস্তা করেছিলেন ট্রাম্প। তাঁর কথায়, “১৯৯৭ সালের ৫ সেপ্টেম্বর ইউএস ওপেন চলাকালীন ভিআইপি বক্সের বাথরুমের সামনে আমাকে জড়িয়ে ধরেন ট্রাম্প। এরপর আমাকে চুমু খাওয়ার চেষ্টা করেন। আমার গোপনাঙ্গ ছুঁয়ে যাচ্ছিলেন ট্রাম্প। শতচেষ্টাতেও ছাড়াতে পারিনি।” যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্প।

[আরও পড়ুন : চায়ে নয়, নাভালনির জলের বোতলে বিষ ছিল, বিস্ফোরক দাবি পুতিন-বিরোধী নেতার ঘনিষ্ঠদের]

তবে এই প্রথম নয়, এর আগে ট্রাম্পের বিরুদ্ধে একাধিকবার যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন বিভিন্ন পর্নস্টার ও মডেলরা। যেমন গতবারের নির্বাচনের আগে মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে সরব হয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। তাঁর একসময় ট্রাম্পের সঙ্গে সম্পর্ক ছিল বলে দাবি করেছিলেন পর্নস্টার। পরে অবশ্য মোটা টাকা দিয়ে এই সম্পর্কের কথা গোপন রাখতে চুক্তি করেন তিনি। যদিও সেবারও ,অভিযোগ অস্বীকার করেন তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী।

এরপর তো রীতিমতো সামবাদিক সম্মেলন ডেকে ট্রাম্পের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন আরেক পর্নস্টার জেসিকা ড্রেক। তিনি জানিয়েছিলেন, জেসিকা এবং তাঁর কয়েকজন বান্ধবীকে নিজের স্যুইটে আমন্ত্রণ জানান ট্রাম্প। সেখানে তাঁদের ইচ্ছের বিরুদ্ধে জেসিকা ও তাঁর দুই বান্ধবীকে জোর করে চুম্বন করেন বলেও অভিযোগ। যৌন হেনস্তার অভিযোগ এনেছেন এক মহিলা সাংবাদিকও।

[আরও পড়ুন : ‘করোনার ধাক্কা সামলাতে লাগতে পারে ৫ বছর’, বলছেন বিশ্ব ব্যাংকের প্রধান অর্থনীতিবিদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে