BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাবা হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী, অন্তঃসত্ত্বা বান্ধবীকে বিয়ে করার ঘোষণা জনসনের

Published by: Sucheta Sengupta |    Posted: March 2, 2020 2:15 pm|    Updated: March 2, 2020 2:15 pm

Borris Johnson is going to marry longtime girlfriend and expecting child

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিনের বান্ধবী কেরি সাইমন্ডসকে বিয়ে করতে চলেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। কয়েক মাস আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন ৩১ বছরের কেরি। বরিস–কেরির হাত ধরে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে নবজাতকের আবির্ভাব ঘটতে চলেছে। রবিবার এই খবরকে সিলমোহর দেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন এবং দপ্তর। সূত্রের খবর, বাগদান পর্ব শেষ। এবার বিয়ের অপেক্ষা।

Borris-johson-girlfriend-1

কনজারভেটিভ পার্টির নেতা ৫৫ বছরের বয়সি জনসন ব্রিটিশ প্রধানমন্ত্রীর কুরসিতে বসার পরই ব্রেক্সিটের মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত কার্যকর করেছেন। সাফল্যের প্রথম ধাপ পেরিয়ে গিয়েছেন। এবার তাঁর জীবনের ফের পিতৃপর্বের সূচনা হচ্ছে।  বরিসের দ্বিতীয় স্ত্রীর চার সন্তান রয়েছে। 

[আরও পড়ুন: একনায়ক কিমের নির্দেশে করোনা আক্রান্তকে গুলি! টুইটে ছড়াল জল্পনা] 

বরিস জনসন এবং কেরি সাইমন্ডসের সম্পর্ক দীর্ঘদিনের। কনজারভেটিভ পার্টির প্রাক্তন যোগাযোগ প্রধানের দায়িত্ব সামলেছেন ক্যারি। সেসময় দলের শীর্ষ নেতা বরিসের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর৷ কালক্রমে অবশ্য তা ভেঙেও যায়৷ বরিসের একাধিক স্ত্রী, সন্তান পরিবৃত জগতে কেরির উপস্থিতি আর বিশেষ নজর কাড়েনি৷ যদিও তিনি অন্তরালে থেকেই দলের কাজ করে গেছেন৷ তবে ব্রিটেনের প্রধানমন্ত্রী পদে লড়াইয়ের গোড়া থেকেই কেরিকে ফের দেখা যাচ্ছিল বরিসের পাশে পাশে৷ এমনকী প্রচারেও একদল সঙ্গীসাথীর মাঝে ক্যামেরায় ধরা পড়ছিল কেরি-বরিস জুটি৷ সেই থেকে সম্ভবত মরচে ধরা পুরনো প্রেম ফের ঝকঝকে, নতুন হয়ে উঠেছে৷ 

[আরও পড়ুন: দিল্লি হিংসার প্রতিবাদ ইউরোপের ১৬ দেশে, মিছিল-গান-কবিতায় আন্দোলনে প্রবাসীরা]

এমনকী জনসন এবং ক্যারি হলেন প্রথম যুগল যাঁরা বিয়ের আগেই প্রধানমন্ত্রীর বাসভবনের স্থায়ী বাসিন্দা হয়ে উঠেছিলেন।  সেসময়ও বিতর্ক কম হয়নি। সমস্ত বিতর্কে ইতি টেনে তাঁদের জীবনে সুখের সময় আগত। ক্যারি নিজে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে তাঁর আসন্ন মাতৃত্বের কথা জানিয়েছেন। এর আগে ডেভিড ক্যামেরনও ১০, ডাউনিং স্ট্রিটের বাসিন্দা থাকাকালীন কন্যা সন্তানের বাবা হয়েছিলেন। এবার বরিসের সংসার আলো করে কে আসে, সেদিকে তাকিয়ে ব্রিটিশরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে