BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাকিস্তানি নায়িকার সঙ্গে ঘনিষ্ঠতার কথা ফাঁস হওয়ার জের, অস্বস্তিতে দাউদ ইব্রাহিম

Published by: Soumya Mukherjee |    Posted: August 26, 2020 6:10 pm|    Updated: August 26, 2020 6:10 pm

An Images

দাউদ ও মেহউইশ হায়াত

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগে দাউদ ইব্রাহিম (Dawood Ibrahim) পাকিস্তানে আছে বলে স্বীকার করার পরেও ভোলবদল করেছিল ইমরানের প্রশাসন। পরিস্থিতি এমন জায়গায় যায় যে এবিষয়ে মুখ খুলতে বাধ্য হয় দাউদের ঘনিষ্ঠ ছোটা শাকিল। এই বিষয়টির জের মিটতে না মিটতেই ভারতের সংবাদমাধ্যমে ফাঁস হল পাকিস্তানি নায়িকা মেহউইশ হায়াত (Mehwish Hayat) -এর সঙ্গে দাউদের ঘনিষ্ঠ সম্পর্কের কথা। এর ফলে নতুন করে অস্বস্তিতে পড়েছে মুম্বই বিস্ফোরণ মামলার মূল অভিযুক্ত ও ভারতের মোস্ট ওয়ান্টেড ব্যক্তি। কীভাবে ওই নায়িকার সঙ্গে তার ঘনিষ্ঠতার কথা জানাজানি হল তা নিয়ে তদন্ত চালাচ্ছে বলেও জানা গিয়েছে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে সূত্রে খবর, পাকিস্তানের ৩৭ বছরের ওই লাস্যময়ী নায়িকা মেহউইশ হায়াত বর্তমানে কুখ্যাত ডনের সবথেকে বড় দুর্বলতা। পাকিস্তানের সিনেমা মহলে ওই নায়িকাকে গ্যাংস্টারের ডল বা ক্যাট বলেও ডাকা হয়। যদিও দু’বছর আগে এই পরিস্থিতি ছিল না। ওই নায়িকাকে ধরতে গেলে কেউই চিনত না।

[আরও পড়ুন: চিনকে বন্দর হস্তান্তর ভুল সিদ্ধান্ত ছিল, মোহভঙ্গের পর আক্ষেপ শ্রীলঙ্কার ]

তাই ২০১৯ সালে মেহউইশকে যখন পাকিস্তানের সর্বোচ্চ অসামরিক সম্মান ‘তমগা-ই-ইমতিয়াজ’ (Tamgha-e-Imtiaz) দেওয়া হয় তখন এই বিষয়ে অনেকে প্রশ্ন করেছিলেন। ওই অভিনেত্রী পাকিস্তানের জনমানসে কী প্রভাব রেখেছে তা জানতে চেয়েছিলেন। পরে জানা যায়, অভিনয় দক্ষতা নয়, পাকিস্তানের শাসকদের ঘনিষ্ঠ দাউদ ইব্রাহিমের সঙ্গে সম্পর্ক রাখার খাতিরেই তাকে পুরস্কৃত করা হয়েছে। তখন বিষয়টি নিয়ে আলোচনা শুরু হলেও দাউদের ভয়ে সবাই চুপ করেছিল। কিন্ত, এখন ভারতীয় সংবাদমাধ্যমে এই বিষয়ে খবর প্রকাশ পাওয়ায় প্রচণ্ড অস্বস্তিতে পড়ে দাউদ ইব্রাহিম।

[আরও পড়ুন: ২০ বছরের অপেক্ষার অবসান, শেষমেশ প্রথম হিন্দু মন্দির প্রতিষ্ঠা আয়ারল্যান্ডে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement