BREAKING NEWS

২৯ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ১৩ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মদের নেশায় রেললাইনের উপর দিয়ে এক মাইলেরও বেশি রাস্তা গাড়ি চালালেন মহিলা, তারপর.‌.‌.‌?

Published by: Abhisek Rakshit |    Posted: November 14, 2020 6:03 pm|    Updated: November 14, 2020 6:45 pm

Drunk woman drives nearly a mile on train tracksin spain | Sangbad Pratidin‌‌

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ মদের নেশায় গাড়ি দুর্ঘটনার খবর গোটা বিশ্বে প্রতি মুহূর্তেই ঘটছে। কিন্তু কখনও শুনেছেন মদের নেশায় রেললাইনের উপর দিয়ে এক মাইলেরও বেশি রাস্তা গাড়ি চালালেন এক মহিলা?‌ শুনতে অবাক লাগলেও এমনটাই কিন্তু ঘটেছে স্পেনের (Spain) মালাগা (Málaga) শহরে।

নেশাগ্রস্ত এক মহিলা রাস্তায় নয়, গাড়ি চালালেন রেললাইনের উপর দিয়ে। যে কারণে প্রায় দু’‌ঘণ্টা দেরিও হল ট্রেন চলাচলে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি সিসিটিভি ফুটেজ। যেখানে ওই মহিলাকে রেল লাইনের উপর দিয়ে গাড়ি চালাতে দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: অবশেষে ট্রাম্পের গলায় ‘পরাজয়ের সুর’, আত্মবিশ্বাসে ফাটল বিদায়ী প্রেসিডেন্টের!]

ঘটনাটি কী?
জানা গিয়েছে, ঘটনার দিন মালাগা শহরের মেট্রো রেলের আধিকারিকরা খবর পান, একটি টানেলের মুখে খারাপ হয়ে আটকে পড়েছে একটি গাড়ি। মুহূর্তে থামিয়ে দেওয়া হয় সমস্ত ট্রেন। এরপর খবর দেওয়া হয় পুলিশে। ঘটনাস্থলে গিয়ে ওই গাড়িটিকে উদ্ধার করেন আধিকারিকরা। টো–ট্রাক এনে রেললাইন থেকে সরানো হয় গাড়িটিকে। পুলিশ অফিসাররা দেখতে পান গাড়ির চালক এক মহিলা। তিনি আবার নেশাগ্রস্ত। এরপরই ওই মহিলাকে আটক করে পুলিশ।

তদন্তে জানা যায়, ওই মহিলা প্রচণ্ড পরিমাণে নেশা করেছিলেন। শরীরে অ্যালকোহলের মাত্রা ছিল তিনগুণ বেশি। এরপর সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায়, এক মাইলের বেশি রাস্তা ওই মহিলা এভাবে রেললাইনের উপর দিয়েই গাড়ি চালিয়েছেন। নেশাগ্রস্ত থাকায় বুঝতেও পারেননি। শেষে তিনটি টায়ার পাংচার হতেই গাড়ি থামান। এদিকে, গাড়িটিকে লাইনের উপর থেকে সরানোর পর লাইন পরীক্ষা করেন পুলিশ আধিকারিকরা। শেষ পর্যন্ত তাঁদের সম্মতি পাওয়ার পর ফের স্বাভাবিক হয় পরিষেবা। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে ওই মহিলার এভাবে গাড়ি চালানোর ভিডিওটি। অনেকেই ওই মহিলার এই রকম দায়িত্বজ্ঞানহীন কাজের সমালোচনা করেছেন।

দেখুন ভিডিও:‌

[আরও পড়ুন: ভারতের পাঠানো মাছে মিলল করোনা ভাইরাস! সাময়িক আমদানি বন্ধের সিদ্ধান্ত চিনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement