BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বন্দিদের যৌনসুখ দিতে মুখমেহনে মহিলা কারারক্ষী, দেখুন ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2018 7:38 pm|    Updated: July 18, 2018 7:38 pm

In French Jail woman prison guard allegedly gives blowjob to inmates, viral video

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্দিজীবনে কঠোর নিয়মের বেড়াজাল। শাস্তির সাঁড়াশিতে সুখের কোনও জায়গা নেই। কিন্তু সে তো আইন মোতাবেক কথা। আইন যখন আছে, তার ফাঁকও আছে। আর সেই ফাঁক-ফোকর এমনভাবে কাজে লাগাল ফ্রান্সের এক জেলের বন্দিরা, তা দেখে চক্ষু চড়কগাছ গোটা বিশ্বের। সেখানে মহিলা কারারক্ষীকেই তারা রাজি করিয়ে ফেলেছে মুখমেহনে। বন্দিদশাতেই তাই মিলছে ওরাল সেক্সের সুখ।

[  মাছে মিশছে দেদার ফরম্যালিন, টাটকা মাছ চিনবেন কীভাবে? ]

ঘটনার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জেলের মধ্যেই যে ভিডিওটি তোলা হয়েছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। ভিডিওয় দেখা যাচ্ছে, নগ্ন অবস্থায় এক মহিলা কারারক্ষীকে ডাকছে এক বন্দি। কারারক্ষীটি তার কাছেও এলেন। তাদের মধ্যে কিছু কথাবার্তা হল। তারপরই এদিক, ওদিক তাকিয়ে মহিলা ঝুঁকে বসে পড়লেন। ভঙ্গিমা দেখে স্পষ্ট যে মুখমেহনের কাজই চলছে। ছোট্ট এই ভিডিও ক্লিপিংই তোলপাড় ফেলেছে সে-দেশে। ঘটনাটি দেশের এক শীর্ষসারির সংবাদপত্রের খবর হিসেবে প্রকাশিতও হয়েছে। তারপরই নড়েচড়ে বসেছে জেল কর্তৃপক্ষ।

ভিডিও দেখে বন্দির পরিচয় জানতে অসুবিধা হয়নি। জানা যাচ্ছে, মাদক নেওয়া বা এই সংক্রান্ত অপরাধেই সে বন্দিদশা কাটাচ্ছে। কিন্তু জেলের ভিতরও যৌনসুখের বন্দোবস্ত করে ফেলেছে। মহিলা কারারক্ষীকেও চিহ্নিত করা সম্ভব হয়েছে। জানা যাচ্ছে, শিক্ষানবীশ হিসেবে ওই জেলে কাজ করতেন তিনি। ঘটনা প্রকাশ্যে আসার পরই তাঁকে বরখাস্ত করা হয়েছে বলে খবর।

[  ঋতুস্রাবের সময় মন্দিরে কেন ঢোকা যায় না? জেনে নিন বিজ্ঞানসম্মত কারণ ]

কিন্তু এই ভিডিও জেলের অন্দরমহলের ছবিটা হাট করে দেখিয়ে দিয়েছে। নামেই বন্দিদশা, আসলে যে জেলের ভিতর নিজস্ব সাম্রাজ্যে বহাল তবিয়তে আছে অপরাধীরা তা একরকম স্পষ্ট। জেলের মধ্যে ফোন বা নেশার জিনিস সরবারাহ করার অভিযোগ প্রায়শই ওঠে। কিন্তু তা বলে কারারক্ষীকে রাজি করিয়ে ওরাল সেক্সের ঘটনা এর আগে খুব একটা শোনা যায়নি। সবথেকে বড় কথা, মহিলা কারারক্ষীটির উপর কোনওরকম জোর করেনি ওই বন্দি। যেন কর্তৃপক্ষর চোখ এড়িয়ে স্বেচ্ছাতেই এ কাজে রাজি হয়েছিলেন তিনি। তাহলে কি জেলারের নজর এড়িয়ে বন্দিরা শরীরের চাহিদা মেটাতে সেক্স ব়্যাকেটও চালায় জেলের মধ্যে? উঠছে সে প্রশ্নও।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে