Advertisement
Advertisement
USA

পেটের তাড়নায় আমেরিকায় কাজ করতে যাওয়াই কাল, বন্দুকবাজের গুলিতে মৃত ভারতীয়

চারজনের মৃত্যু হয়েছে বন্দুকবাজের এই হামলায়।

Indian man died in shooting at USA grocery store

প্রতীকী ছবি।

Published by: Anwesha Adhikary
  • Posted:June 23, 2024 4:50 pm
  • Updated:June 23, 2024 4:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রোজগারের তাড়নায় পাড়ি দিয়েছিলেন সুদূর মার্কিন মুলুকে। কিন্তু সেখানে গিয়ে প্রাণ হারালেন অন্ধ্রপ্রদেশের যুবক। শুক্রবার আমেরিকার একটি গ্রোসারি স্টোরে হামলা চালায় বন্দুকবাজ। গুলিতে ঝাঁজরা হয়ে যান তিনজন। তার মধ্যেই একজন অন্ধ্রপ্রদেশের দাসারি গোপীকৃষ্ণ।

সংবাদ সংস্থা এপি সূত্রে খবর, শুক্রবার স্থানীয় সময় বেলা সাড়ে এগারোটা নাগাদ এই ঘটনাটি ঘটে আরকানসাস প্রদেশে। রোজকার মতো এদিনও ওই গ্রোসারি দোকানে ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। সকলেই ব্যস্ত ছিলেন কেনাকাটায়। হঠাৎই সেখানে বন্দুক নিয়ে ঢুকে পড়ে ওই আততায়ী। সামনে যাকে পায় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। গুলির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন বেশ কয়েকজন।

Advertisement

[আরও পড়ুন: হামাস কমান্ডারের খোঁজে শরণার্থী শিবিরে হানা ইজরায়েলের, গাজায় মৃত অন্তত ৪২

খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছয় আরকানসাস পুলিশ। ওই আততায়ীর সঙ্গে গুলির লড়াই হয় তাদের। পুলিশের গুলিতে জখম হয় ওই বন্দুকবাজ। তার পর আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা যায়, আততায়ীর গুলিতে প্রাণ হারিয়েছেন অন্তত ৪ জন। আহত ১০। পুলিশের এক আধিকারিক সংবাদমাধ্যমে জানান, ওই বন্দুকবাজের নাম ট্র্যাভিস ইউজিন।

Advertisement

ঘটনার পরদিন প্রকাশ্যে এসেছে মৃতদের পরিচয়। সেখানেই জানা যায়, মৃতদের তালিকায় রয়েছেন ৩২ বছর বয়সি দাসারি গোপীকৃষ্ণ। অন্ধ্রপ্রদেশ (Andhra Pradesh) থেকে আট মাস আগে কাজের খোঁজে আমেরিকায় (USA) গিয়েছিলেন তিনি। তার পরে আরকানসাসের ম্যাড বুচার গ্রোসারি স্টোরের বিলিং সেকশনে কাজ করতেন। কর্মরত অবস্থায় বন্দুকবাজের গুলিতে আহত হন। হাসপাতালে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় দাসারির। জানা গিয়েছে, অন্ধ্রপ্রদেশেই রয়েছেন তাঁর স্ত্রী ও পুত্র। দাসারির মৃত্যুর খবরে শোকে বিহ্বল হয়ে পড়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ফের মার্কিন নাইটক্লাবে এলোপাথাড়ি গুলি, মৃত ১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ