Advertisement
Advertisement
Indian student

জলপ্রপাত দেখতে যাওয়াই কাল! আমেরিকায় জলে ডুবে মৃত্যু ভারতীয় ছাত্রের

মৃত ছাত্র অন্ধ্রপ্রদেশের গোদাবরী জেলার বাসিন্দা ছিলেন।

Indian student slept at waterfall in New York, drowned
Published by: Suchinta Pal Chowdhury
  • Posted:July 9, 2024 2:44 pm
  • Updated:July 9, 2024 2:44 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের আমেরিকায় মৃত্যু ভারতীয় পড়ুয়ার! বন্ধুদের সঙ্গে জলপ্রপাত দেখতে গিয়েছিলেন সাঁই সূর্য অবিনাশ গাড্ডে। আর সেটাই কাল হল। পা পিছলে জলে ডুবে মৃত্যু হয়েছে তাঁর। জানা গিয়েছে, অবিনাশ অন্ধ্রপ্রদেশের গোদাবরী জেলার বাসিন্দা ছিলেন। ওই ছাত্রের মৃত্যুতে সমবেদনা জানিয়েছে নিউ ইয়র্কের ভারতীয় দূতাবাস।  

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ২০২৩ সালে দুচোখে একরাশ স্বপ্ন নিয়ে মার্কিন মুলুকে পড়তে গিয়েছিলেন অবিনাশ। বর্তমানে তিনি ট্রাইন ইউনিভার্সিটিতে পড়াশোনা করছিলেন তিনি। গত রবিবার তিনি বন্ধুদের সঙ্গে আলবানির বারবেরভিলে জলপ্রপাতে ঘুরতে গিয়েছিলেন। সেখানে ওঠার সময় পা পিছলে জলে পড়ে যান। সেখানেই ডুবে প্রাণ হারান। পরে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ। 

Advertisement

[আরও পড়ুন: টেক অফের পরই খুলে গেল চাকা! আতঙ্কের বিমান যাত্রার ভয়াবহ ভিডিও প্রকাশ্যে

মর্মান্তিক এই ঘটনা নিয়ে বিবৃতি দিয়েছে নিউ ইয়র্কের ভারতীয় দূতাবাস। এক্স হ্যান্ডেলে তারা জানায়, ‘সাঁই সূর্য অবিনাশ গাড্ডের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তিনি ট্রাইন ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। গত ৭ জুলাই তিনি আলবানির বারবেরভিলে জলপ্রপাতে ডুবে প্রাণ হারিয়েছেন। তাঁর পরিবার ও বন্ধুবান্ধবদের প্রতি আমাদের সমবেদনা রয়েছে।’ দূতাবাসের তরফে আরও জানানো হয়, অবিনাশের দেহ দ্রুত ভারতে ফেরানোর জন্য সমস্তরকম ব্যবস্থা করা হচ্ছে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, অবিনাশের সঙ্গেই আরেকজনও ওই জলে পড়ে গিয়েছিলেন। তাঁকে বাঁচানো সম্ভব হলেও ভেসে যান ওই ছাত্র। এই ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিশ। অবিনাশের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তাঁর গ্রামে।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ