BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাক খবরের চ্যানেলে হঠাৎ ভেসে উঠল ভারতের তেরঙ্গা, ভাইরাল ভিডিও নিয়ে চলছে মশকরা

Published by: Sulaya Singha |    Posted: August 2, 2020 10:46 pm|    Updated: August 2, 2020 10:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী! টিভির পর্দায় যা ভেসে উঠতে, তা কি ঠিক দেখছেন? কোনও ভ্রম হচ্ছে না তো? পাকিস্তানের প্রথম সারির খবরের চ্যানেল ডনে (Dawn) চোখ রেখে খানিকটা এভাবেই যেন আঁতকে উঠেছিলেন দর্শকরা। কেন? কারণ, পাকিস্তানি সংবাদমাধ্যমে পতপত করে উড়তে থাকে ভারতের তেরঙ্গা। সেই সঙ্গে জানানো হয় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা!

বিশ্বাস করা কঠিন হলেও, এটাই খবর। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, রবিবার বেলা সাড়ে ৩টে নাগাদ ডন চ্যানেলে একটি বিজ্ঞাপন চলাকালীনই হঠাৎ স্ক্রিনে জ্বলজ্বল করে ওঠে ভারতের পতাকা। সঙ্গে লেখা, স্বাধীনতা দিবসের শুভেচ্ছা। এমন ঘটনায় রীতিমতো হকচকিয়ে যায় চ্যানেল কর্তৃপক্ষ। বিষয়টি খতিয়ে দেখছে তারা। এ বিষয়ে চ্যানেলের তরফে বলা হয়, “কীভাবে বিজ্ঞাপনের মাঝে আচমকা ভারতীয় পতাকা এবং স্বাধীনতা দিবসের শুভেচ্ছা ফুটে উঠল, তা তদন্ত করে দেখা হবে।” এ ঘটনা কেন ঘটেছে, তাও দর্শকদের বিস্তারিতভাবে জানানো হবে।

[আরও পড়ুন: পাঞ্জাবে বিষমদ কাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত, আবগারি দপ্তরের ৭ কর্তা ও ৬ পুুলিশকর্মী সাসপেন্ড]

উল্লেখ্য, চলতি মাসের গোড়াতেই পাকিস্তান (Pakistan) সরকার দাবি করে, ভারতীয় হ্যাকাররা তাদের অফিসিয়াল ওয়েবসাইটটি হ্যাক করেছে। সেখানে পাকিস্তানের বিরুদ্ধে মন্তব্য করা হয়েছিল। এবার ডন চ্যানেলে তেরঙ্গা ভেসে ওঠায় নতুন করে উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়েছে। এদিকে, এ নিয়ে দেদার আলোচনা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভারতীয় নেটিজেনরা বিষয়টি নিয়ে রীতিমতো মশকরা করতেও শুরু করে দিয়েছে। তবে ডনের সাফ কথা, এ ব্যাপারে তদন্তের কোনও ত্রুটি রাখা হবে না।

[আরও পড়ুন: সম্প্রীতির নজির! রাম মন্দিরের ভূমিপুজোয় ওয়েইসিকে আমন্ত্রণ বিজেপি নেতার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement