BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুকুরের কানে মার্কিন প্রেসিডেন্টের মুখের আদল! নেটদুনিয়ায় ভাইরাল ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 7, 2017 11:47 am|    Updated: September 25, 2019 5:57 pm

Internet goes gaga over dog’s Donald Trump like ear

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  একটি কুকুরের কানের ভিতরটি অবিকল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখের মতো!এমনই একটি ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো শোরগোল পড়েছে নেটিজেন মহলে। ছবি দেখে নানা ধরণের মজার টুইট করেছেন অনেকেই। কেউ কেউ আবার বলছেন, কুকুরটি ভাগ্যবান। চিকিৎসায় দ্রুতই সেরে উঠবে সে। মার্কিন নাগরিকদের মতো চার বছর ধরে ভুগতে হবে না সারমেয়টিকে।

[OMG! বিশ্বের সবচেয়ে দামী পিজ্জার দাম ৭৭ লক্ষ টাকা!]

ঘরে-বাইরে এখন মানুষের ব্যস্ততার শেষ নেই। তাই ছোট-খাটো অসুখ-বিসুখে প্রিয়জনকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ারও সময় পাননি অনেকেই। তাই রোগের উপসর্গ লিখে চিকিৎসকদের হোয়াটসঅ্যাপ করার প্রবণতা বাড়ছে। আর বাড়ির পোষ্যটির যদি কোনও অসুখ হয়, তাহলে তার ছবি কিংবা রোগগ্রস্ত অঙ্গের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেওয়ার ঘটনাও বিরল নয়। সেই পদ্ধতিতেই নিজের পোষ্য সারমেয়টির চিকিৎসা করাতে চেয়েছিলেন রবিনসন নামে এক ব্যক্তি। বেশ কয়েকদিন ধরেই তাঁর পোষা কুকুরটি কানের সংক্রমণে ভুগছিলেন। কুকুরে কানের ছবি তুলে পশুচিকিৎসকের কাছে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু, সোশ্যাল মিডিয়ার দৌলতে কুকুরে কানের ছবিটিও নজর এড়ায়নি নেটিজেনদের। আর তাতেই চক্ষু চড়কগাছ! কানের ভিতরে অংশে অবিকল মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখের আদল! ঠিক যেন মনে হচ্ছে, ঘুমন্ত অবস্থায় একটি দিক থেকে মার্কিন প্রেসিডেন্টের মুখের ছবি তোলা হয়েছে!

জানা গিয়েছে, তাঁর পোষ্যের কানটি যে ডোনাল্ড ট্রাম্পের মুখে মতো, সেটা সারমেয়টির মালিক রবিনসনকে প্রথম জানিয়েছিলেন তাঁরই এক বন্ধু। কিন্তু, বন্ধুর কথায় তেমন গুরুত্ব দেননি তিনি। এরপরই পোষ্যের কানের ছবিটি অনলাইনে পোস্ট করেন রবিনসন। সকলেই জানান, কুকুরের কানের সঙ্গে মার্কিন প্রেসিডেন্টের মুখের অদ্ভুত মিল। ছবিটি ভাইরাল হতেও বেশি সময় লাগেনি। কুকুরের এই অদ্ভুত দর্শন কানের ছবিতে এখন মজেছেন নেটিজেনরা। দিনভর নানা ধরনের মজার টুইট করে চলেছেন তাঁরা।

[মোদি-ট্রাম্পের ‘চতুর্ভুজে’ বন্দি হতে চলেছে ‘ড্রাগন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে