BREAKING NEWS

৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দাবানলে ছারখার অস্ট্রেলিয়া, সাহায্য পাঠাতে নগ্ন ছবি বিক্রি করছেন তরুণী

Published by: Paramita Paul |    Posted: January 6, 2020 9:13 pm|    Updated: January 6, 2020 9:43 pm

Lady from USA selling her nude pictures to help Australia.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্বলছে অস্ট্রেলিয়া। দিনের পর দিন বেড়েই চলেছে মৃত্যুর সংখ্যা। ভয়াবহ আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে হাত বাড়িয়েছে গোটা বিশ্ব। এবার তাঁদের পাশে দাঁড়াতে অভিনব পথ বেছে নিলেন এক আমেরিকার তরুণী। সোশ্যাল মিডিয়ায় নিজের নগ্ন ছবি বিক্রি করে টাকা সংগ্রহ করছেন বছর কুড়ির কেলেন ওয়ার্ড।

[আরও পড়ুন : দাবানল কেড়েছে ঘর, পাশে দাঁড়াতে বিনামূল্যে খাবার সরবরাহ ভারতীয় দম্পতির]

দাউদাউ করে আগুন জ্বলছে অস্ট্রেলিয়ার বিস্তীর্ণ বনাঞ্চল। সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই বিধ্বংসী দাবানলের জেরে পুড়ে গিয়েছে প্রায় কয়েক লক্ষ একর জমি। ভস্মীভূত হয়েছে প্রায় দু’শোরও বেশি বাড়ি। কয়েকশো কোটি টাকার  ক্ষতি। গত বুধবারই দেশের বিভিন্ন জায়গা থেকে কমপক্ষে ১২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পরিস্থিতির জেরে নিউ সাউথ ওয়েলসে (New South Wales) সপ্তাহব্যাপী জরুরি অবস্থা জারি করেছে প্রশাসন। এর মাঝেই জানা গেল এই ভয়াবহ দাবানলের জেরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বন্যপ্রাণীদেরও। ঝলসে মৃত্যু হয়েছে প্রায় ৫০ কোটি জন্তুর। কিছু মানুষ সেই আগুনের লেলিহান গ্রাস থেকে পালিয়ে আসতে সক্ষম হয়েছেন। তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়েছেন বহু মানুষ।

[আরও পড়ুন : সোলেমানির শেষকৃত্যে কেঁদে ফেললেন ইরানের শীর্ষ নেতা খামেনেই, দেখুন ভিডিও]

জানা গিয়েছে, ‘দ্য ন্যাকেড ফিলানথ্রপিস্ট’ নামে টুইটার হ্যান্ডল চালান কেলেন। আর সেই টুইটার হ্যান্ডলের মাধ্যমেই নিজের ন্যুড ছবি বিক্রি করছেন তিনি। তাঁর প্রতিটি ন্যুড ছবির জন্য দিতে হবে ১০ মার্কিন ডলার, টুইট করে এমনটাই জানিয়েছে কেলেন ওয়ার্ড। ইতিমধ্যে নিজের নগ্ন ছবি বিক্রি করে মাত্র দুদিনে সাত লক্ষ ডলার। ভারতীয় টাকায় যার মূল্য প্রায় পাঁচ কোটি টাকা।   

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement