BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বিবিসি-র লাইভ শোয়ে চলল পর্ন ভিডিও, হতবাক দর্শকরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 9, 2017 2:53 pm|    Updated: July 13, 2018 3:12 pm

Major goof up by BBC, broadcasts X-rated scene

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈদ্যুতিন সংবাদমাধ্যম খুলে খবর সংক্রান্ত ভিডিও দেখবেন, তেমনটাই স্বাভাবিক। কিন্তু সেই চ্যানেলে হঠাৎই যদি পর্ন ছবি ভেসে ওঠে, তাহলে? নিঃসন্দেহে হকচকিয়ে যাবেন। মঙ্গলবার রাত ১০ টায় ঠিক এমন ঘটনাতেই থতমত খেলেন বিবিসি চ্যানেলে চোখ রাখা দর্শকরা।

[অন্তর্বাস যত বড় মিলবে তত ছাড়, অবাক অফার রেস্তরাঁয়]

ঘটনাটি আরও বিস্তারিতভাবে বলা যাক। ব্রিটেনের টিভি চ্যানেল বিবিসি-র অত্যন্ত জনপ্রিয় শো ‘নিউজ অ্যাট টেন’। সপ্তাহের অন্যান্য দিনের মতো এদিনও শুরু হয় সেই শো। সঞ্চালিকার ভূমিকায় ছিলেন সোফি রাওয়ার্থ। কিন্তু শোয়ের মাঝেই ঘটে বিপত্তি। খবর পড়াকালীন সোফির পিছনের স্ক্রিনে আচমকা ভেসে ওঠে একটি পর্ন ভিডিও। যেখানে একজন মহিলাকে টপলেস অবস্থায় দেখা যাচ্ছিল। প্রায় ৩৮ লক্ষ দর্শক সে সময় বিবিসি-র পর্দায় চোখ রেখেছিলেন। এমন কাণ্ড দেখে অবাক তাঁরা। কিন্তু পিছনে যে এমন পর্ন ছবি চলতে শুরু করেছে, তা সোফি বুঝতেও পারেননি। জানা যাচ্ছে, প্রোডাকশন কন্ট্রোল রুমে এক ব্যক্তি পর্নোগ্রাফি দেখছিলেন। সেই ভিডিওই পর্দায় ভেসে ওঠে। মুহূর্তের মধ্যে গোটা ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। বিবিসি-র টুইটার অ্যাকাউন্টে নিন্দার ঝড় ওঠে। লাইভ শোয়ে এ ধরনের ভুলের জন্য বিবিসি-র মতো চ্যানেলের বিরুদ্ধে পেশাদারিত্বে অভাবের অভিযোগও তুলেছেন অনেকে।

দেখুন ভিডিও।

তবে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করেছে চ্যানেল। সঙ্গে জানানো হয়েছে, এমন অপ্রীতিকর ঘটনা কীভাবে ঘটল, তার তদন্ত করা হচ্ছে। পাশাপাশি এমন বিষয়ের যাতে আর পুণরাবৃত্তি না ঘটে, সেদিকেও খেয়াল রাখা হবে বলে জানায় চ্যানেল। সম্প্রতি দিল্লির মেট্রোরেলের স্টেশনের স্ক্রিনে পর্ন ছবির দৃশ্য ভেসে ওঠা নিয়ে শোরগোল পড়ে গিয়েছিল। এবার লাইভ শোয়ে এমন ঘটনায় বেশ অস্বস্তিতে চ্যানেল কর্তৃপক্ষ।

[নজর কাড়তে একেবারে টপলেস, ফের নেটদুনিয়া মাতালেন এষা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে