Advertisement
Advertisement
Malaysian beauty queen

অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে উদ্দাম নাচ! ভিডিও ভাইরাল হতেই সেরা সুন্দরীর মুকুট হারালেন তরুণী

বিদেশে ছুটি কাটাতে গিয়ে বিপাকে সুন্দরী।

Malaysian beauty queen scrapped of her crown for partying

ছবি: সোশাল মিডিয়া

Published by: Anwesha Adhikary
  • Posted:April 12, 2024 4:49 pm
  • Updated:April 12, 2024 4:49 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্টি করতে গিয়ে অর্ধনগ্ন পুরুষদের সঙ্গে উদ্দাম নাচে মত্ত! এমন কাণ্ড প্রকাশ্যে আসতেই কড়া শাস্তির মুখে পড়তে হল মালয়েশিয়ার (Malaysia) সেরা সুন্দরীকে। সটান কেড়ে নেওয়া হল তাঁর সেরা সুন্দরীর মুকুট। সেই সঙ্গে হুঁশিয়ারি দেওয়া হল, আগামীদিনে কেউ যেন এমন আচরণ না করেন।

জানা গিয়েছে, দিনকয়েক আগে থাইল্যান্ডে (Thailand) গিয়ে পার্টিতে মেতে উঠেছিলেন মালয়েশিয়ার সেরা সুন্দরী ভিরু নিকাহ তেরনিসিপ। গত বছরই এই মুকুট শোভা পেয়েছিল তাঁর মাথায়। কাদাজানদুসুন কালচারাল অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন এই প্রতিযোগিতার আয়োজন করে। কিন্তু এবার সেই সংগঠনই জানিয়ে দিল, নিজের আচরণের শাস্তি হিসাবে সুন্দরীর মুকুট ফিরিয়ে দিতে হবে ২৪ বছরের ভিরুকে।

Advertisement

[আরও পড়ুন: প্রথম ভারতীয় ‘পর্যটক’ হিসাবে মহাকাশে গোপীচাঁদ, চেনেন এই ব্যবসায়ীকে?]

কিন্তু পার্টি করতে গিয়ে কী করেছেন তিনি? সংগঠনের দাবি, পার্টি করার সময়ে কার্যত নগ্ন পুরুষদের সঙ্গে উদ্দাম নাচে মেতে উঠেছিলেন ভিরু। কোনও কিছু না ভেবেই কোমর দোলাতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ভাইরাল হয়ে যায় সেই নাচের ভিডিও। তাই সংগঠনের তরফে জানানো হয়, “যদি সাধারণ কোনও মহিলা হতেন তাহলে আমাদের কিছু বলার থাকত না। ওই ভিডিও দেখে নানা রকমের মন্তব্য আর অভিযোগ এসেছে আমাদের কাছে। সংগঠন হিসাবে আমরা কোনও রকম বিতর্কের মধ্যে জড়াতে চাই না।”

Advertisement

তার পরেই ভিরুকে নির্দেশ দেওয়া হয়, সেরা সুন্দরীর মুকুট ফিরিয়ে দিতে হবে। তবে সম্মানের সঙ্গেই মুকুট ফিরিয়ে দিয়েছেন বলে দাবি করেন ভিরু। তাঁর কথায়, “এই মুকুটটাই জীবনের সর্বস্ব নয়। আমি নিজের ইচ্ছায় এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। নিজের ইচ্ছাতেই সেরার শিরোপা ফিরিয়ে দিয়েছি।” যদিও এই বিতর্কে নেটদুনিয়ার সমর্থন পেয়েছেন ২৪ বছরের তরুণী। তবে এই ঘটনা ঘিরে যেন তাঁর পরিবারকে নিশানা করা না হয়, অনুরোধ ভিরু।

[আরও পড়ুন: ইসলামিক স্টেটের হাতিয়ার ‘বিভীষণ’! জার্মানিকে রক্তাক্ত করার ষড়যন্ত্র ফাঁস

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ