BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

স্বামীকে লুকিয়ে পরকীয়া, বাড়িতে বসার ঘরের সুড়ঙ্গ পথেই চলত প্রেমপর্ব!

Published by: Paramita Paul |    Posted: December 31, 2020 7:57 pm|    Updated: December 31, 2020 7:57 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীকে লুকিয়ে বেশ চলছিল পরকীয়া (Affair)। পাড়া-পড়শিদের লুকিয়ে দেখা করার এক অভিনব উপায়ও তৈরি করে ফেলেছিলেন প্রেমী যুগল।সকলের চোখ এড়িয়ে প্রেমিকা নিজের বাড়ির নিচে আস্ত এক সুড়ঙ্গ (Tunnel) কেটে ফেলেছিলেন। যা সোজা পৌঁছে যেত প্রেমিকের বাড়ির খিড়কিতে। কিন্তু কথায় আছে, ধর্মের কল বাতালে নড়ে।

এতদিন সেই সুড়ঙ্গপথে চলছিল প্রেম পর্ব। একদিন ওই মহিলার স্বামী সময়ের আগেই কাজ থেকে বাড়ি ফিরে আসেন। এসে তো তাঁর চক্ষু চড়কগাছ! বসার ঘরে সোফার তলায় বিরাট এক গর্ত। একটু উঁকি ঝুকি মারতেই তিনি বুঝে যান সেটা সাধারণ গর্ত নয়। রীতিমতো লম্বা সুড়ঙ্গ। সোশ্যাল মিডিয়ায় সেই সুড়ঙ্গের মুখের ছবি ভাইরাল হয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে মেক্সিকোয় (Mexico) ঘটেছে এই ঘটনাটি।

[আরও পড়ুন : জাতীয় নিরাপত্তায় আঘাত, কড়া বার্তা দিয়ে চিনা বিনিয়োগে রাশ টানল তাইওয়ান]

জানা গিয়েছে, মেক্সিকোর বাসিন্দা ওই মহিলার স্বামীর নাম জর্জ। নিরাপত্তা রক্ষীর কাজ করতেন তিনি। তাঁর বাড়িতে না থাকার সুযোগ নিয়ে পরকীয়া মজেছিলেন স্ত্রী।  প্রেমিকের নাম অ্যালবার্তো। জর্জের সুড়ঙ্গে হদিশ পেতেই সোজা সেই পথ ধরে হেঁটে অ্যালবার্তোর বাড়ি পৌঁছে যান। তখনই তাঁর কাছে গোটা বিষয়টি পরিস্কার হয়ে যায়। কিন্তু প্রেমিক অ্যালবার্তো অনেক চেষ্টা করেছিলেন যাতে জর্জ বাড়ি ফিরে যান। কারণ অ্যালবার্তোর স্ত্রী স্বামীর পরকীয়া নিয়ে কিছুই জানতেন না। কিন্তু অ্যালবার্তোর সেই চেষ্টা ব্যর্থ হয়। জর্জের চিৎকার, চেঁচামেচিতে সবটা জানাজানি হয়ে যায়। এমনকী, পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে পুলিশ পৌঁছে যায় ঘটনাস্থলে। তবে প্রেমিক যুগলের কাহিনী আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁদের দেখে নেটিজেনদের টিপ্পনী, ও মা গো টুরু লাভ!

[আরও পড়ুন : আন্তর্জাতিক চাপের জের! পাকিস্তানে হিন্দু মন্দির ধ্বংসের ঘটনায় ধৃত ২৬]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement