BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলায় মৃত কমপক্ষে দুই, জখম ১৬

Published by: Soumya Mukherjee |    Posted: September 19, 2020 3:28 pm|    Updated: September 19, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলার ফলে কমপক্ষে দুজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গুরুতর জখম হয়েছেন আরও ১৬ জন। ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্ক (New York) -এর রচেস্টার এলাকায়। বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে গোটা শহরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে রচেস্টার এলাকার গুডম্যান স্ট্রিট ও পেনসেলভেনিয়া অ্যাভিনিউর কাছে প্রচুর লোক জড়ো হয়েছিলেন। সেসময় আচমকা একদল বন্দুকবাজ আচমকা সেখানে উপস্থিত মানুষের উপর গুলি চালাতে শুরু করেন। এর ফলে একাধিক মানুষ গুলিবিদ্ধ হন। খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ২ জনের মৃতদেহ উদ্ধার করে। পাশাপাশি ১৬ জনকে জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে খবর, একটি মিটিং উপলক্ষে শুক্রবার রাতে রচেস্টার (Rochester) এলাকার গুডম্যান স্ট্রিট ও পেনসেলভেনিয়া অ্যাভিনিউর কাছে প্রচুর মানুষ জড়ো হয়েছিলেন। রাত সাড়ে ১২টার সময় ঘটনাস্থল থেকে আচমকা একনাগাড়ে গুলি চালানোর শব্দ শোনা যায়। এর ফলে মানুষ দৌড়াদৌড়ি করছিলেন। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে দুটি মৃতদেহ উদ্ধার করে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া আরও ১৬ জনকে।

[আরও পড়ুন: ‘গা জোয়ারি করছে আমেরিকা’, মার্কিন মুলুকে টিকটক-উই চ্যাট ব্লক হওয়ায় তোপ চিনের]

বিষয়টিকে কেন্দ্র করে প্রবল উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকা। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। কোনও জঙ্গি সংগঠন এই হামলা পিছনে রয়েছে কিনা তাও জানা যায়নি।

[আরও পড়ুন: ২০২১ সালের এপ্রিলের মধ্যেই ভ্যাকসিন পাবেন আমেরিকার সমস্ত নাগরিক, প্রতিশ্রুতি ট্রাম্পের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement