BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সোশ্যাল মিডিয়া থেকে সব পোস্ট মুছলেন মেলানিয়া! জোরাল ট্রাম্পের সঙ্গে ডিভোর্সের জল্পনা

Published by: Biswadip Dey |    Posted: February 12, 2021 2:11 pm|    Updated: February 12, 2021 2:30 pm

Melania Trump deletes all social media posts, fans rumours of divorce with Donald Trump again | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর সময়টা যে একেবারেই ভাল যাচ্ছে না তা সকলেরই জানা। একে তো মসনদ খুইয়েছেন। অন্যদিকে চলছে ইমপিচমেন্ট। এমনই কোণঠাসা অবস্থার মধ্যে নতুন করে মেলানিয়ার (Melania Trump) সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হল। ওয়াকিবহাল মহলের মতে, ট্রাম্পের সঙ্গে বিবাহবিচ্ছেদ এখন কেবল সময়ের অপেক্ষা। যদিও মেলানিয়া নিজে থেকে কিছুই বলেননি, তবুও পারিপার্শ্বিক পরিস্থিতি দেখে তেমনটাই মনে করা হচ্ছে।

২০ জানুয়ারি হোয়াইট হাউস ছেড়েছেন ডোনাল্ড ট্রাম্প। তারপর থেকেই জনসমক্ষে সেভাবে দেখা যায়নি মেলানিয়াকে। তিনি এই মুহূর্তে ট্রাম্পের সঙ্গে আছেন কিনা তা নিয়ে রহস্য রয়েছে। সম্প্রতি একটি সুপার বোল পার্টিতে ট্রাম্পকে দেখা গেলেও তাঁর সঙ্গে ছিলেন না স্ত্রী মেলানিয়া। অনেকে অবশ্য এমনও বলছেন, আসলে মেলানিয়া এখন লোকসমক্ষে আসতে চাইছেন না পরিস্থিতির দিকে তাকিয়েই। কিন্তু সম্প্রতি যেভাবে তিনি তাঁর সব সোশ্যাল মিডিয়া পোস্ট মুছে দিয়েছেন, তা থেকে নতুন করে জল্পনা শুরু হয়েছে। মেলানিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এখন একটিই পোস্ট অবশিষ্ট রয়েছে। সেটি হল হোয়াইট হাউস ছাড়ার পরে দেওয়া বিদায়বার্তার পোস্টটি। সব মিলিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে, সম্পর্কের ফাটলের কারণেই নিজেকে ক্রমশ গুটিয়ে নিচ্ছেন মেলানিয়া।

আরও পড়ুন: অবশেষে দেশে ফিরছেন চিনে আটকে থাকা ১৮ ভারতীয় নাবিক, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী]

৩ ডিসেম্বর জো বাইডেনের (Joe Biden) জয়ের পর থেকেই মেলানিয়ার সঙ্গে তাঁর ডিভোর্সের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়। কানাঘুষো শোনা যাচ্ছিল, মেয়াদ ফুরোলেই ট্রাম্পকে ডিভোর্স দেবেন। হোয়াইট হাউস ছাড়ার পরেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। তাতে দেখা গিয়েছিল, ফোটোগ্রাফারদের সামনে পোজ দেওয়ার সময় ট্রাম্পকে একা রেখেই সামনের দিকে উদাসী ভঙ্গিতে এগিয়ে যাচ্ছেন মেলানিয়া। আর তাতেই ট্রাম্প এবং মেলানিয়ার বিচ্ছেদের গুঞ্জন আরও তীব্র হতে থাকে। সেই গুঞ্জন অন্য মাত্রা পাচ্ছে মেলানিয়ার সাম্প্রতিক রহস্যময় আচরণ থেকে।

[আরও পড়ুন: লাদাখে মনোবল হারিয়ে দিশেহারা লালফৌজ! সেনাদের চাঙ্গা করতে সীমান্তে নর্তকী পাঠাচ্ছে চিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে