৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘এখনও মিস করেন আমায়?’, বিয়েবাড়িতে আমন্ত্রিতদের প্রশ্ন অভিমানী ট্রাম্পের

Published by: Biswadip Dey |    Posted: March 30, 2021 9:29 am|    Updated: March 30, 2021 9:29 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি আর মার্কিন প্রেসিডেন্ট নন। হোয়াইট হাউস ছাড়ার পরে দু’মাস কেটে গিয়েছে। কার্যত অন্তরালেই রয়েছেন ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। এই অবস্থায় এক বিয়েবাড়িতে দেখা মিলল তাঁর। ডিনার স্যুট পরিহিত ট্রাম্প আমন্ত্রিতদের ভিড়ে প্রশ্ন ছুঁড়ে দিলেন, ”আমাকে মিস করেন?” তাঁর প্রশ্ন শুনে চিৎকার করে সাড়া দিল উপস্থিত জনতা। TMZ নামের এক সেলেব্রিটি গসিপ সাইটে প্রকাশিত এক ভিডিওয় ধরা পড়ল এই মুহূর্ত।

ট্রাম্পের বহুদিনের বন্ধু মেগান নোডারার ও জন অ্যারিগোর বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সদ্য প্রাক্তন হওয়া মার্কিন প্রেসিডেন্ট। ফ্লোরিডায় (Florida) ট্রাম্পের বাসস্থান ‘মার-এ-লোগো’-তেই ছিল ওই অনুষ্ঠান। সেখানে ক্ষমতা হারানো অভিমানী প্রবীণকে এদিনও ক্ষোভ উগরে দিতে দেখা গিয়েছে জো বাইডেনের (Joe Biden) বিরুদ্ধে। তাঁর কথায় উঠে এসেছে আমেরিকা-মেক্সিকো সীমান্তের প্রসঙ্গ। ট্রাম্পের অভিযোগ, বাইডেন ক্ষমতায় আসার পরেই ভিড় বেড়েছে সীমান্তে। বহু শরণার্থীই চেষ্টা করছেন আমেরিকায় ঢোকার। তাঁদের মধ্যে একটা বড় অংশ নাবালক।

[আরও পড়ুন: ল্যাব নয়, পশু থেকেই ছড়িয়ে থাকতে পারে করোনা! WHO ও চিনের রিপোর্টের খসড়া ঘিরে বিতর্ক]

গত নভেম্বরে হওয়া নির্বাচনের রেশ এখনও রয়ে গিয়েছে ট্রাম্পের মনে। আজও তিনি বিশ্বাস করে উঠতে পারছেন না ভোটে জিততে পারেননি তিনি। ৭০ লক্ষ ভোটে হেরে যাওয়ার পরও বারবার ট্রাম্পকে চ্যালেঞ্জ জানাতে দেখা গিয়েছিল ভোটের ফলাফলকে। কিন্তু শেষ পর্যন্ত আদালতে নাকচ হয়ে গিয়েছে সব অভিযোগ। তবুও এদিনের অনুষ্ঠানে নির্বাচনের কারচুপির পুরনো নালিশ শোনা গেল অভিমানী ট্রাম্পের গলায়। দেখা গেল একই রকম অনড় রয়েছেন তিনি।

তবে কেবল রাজনীতি নয়, বিয়ের অনুষ্ঠানে অন্যান্য বিষয়েও কথা বলেন তিনি। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে ৭৪ বছরের ব্যবসায়ীকে বলতে শোনা যায়, ”তোমরা সত্যিই সুন্দর এক যুগল।” প্রসঙ্গত, এর আগে মার্চের শুরুতে কনজারভেটিভ পার্টির জমায়েতে ২০২০ প্রেসিডেন্ট নির্বাচনে কারচুপির দাবি তুলে ট্রাম্প ইঙ্গিত দেন, ২০২৪ সালে প্রেসিডেন্ট নির্বাচনে লড়তে পারেন তিনি।

[আরও পড়ুন : সীমান্তে শান্তি ফেরাতে ব্রিগেড কমান্ডার স্তরের বৈঠক ভারত-পাকিস্তানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement