BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কোনও স্টুপিড কোর্ট আমাকে স্পর্শ করতে পারবে না, আমি পরম শিব’, ভাইরাল নিত্যানন্দের ভিডিও

Published by: Soumya Mukherjee |    Posted: December 9, 2019 2:10 pm|    Updated: December 10, 2019 12:16 am

No Stupid Court Can Prosecute Me, I’m Param Shiva, Says Nithyananda

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তার আশ্রমের দুই কর্মীর বিরুদ্ধে নাবালিকাদের ধর্ষণের অভিযোগ উঠেছিল। এরপরই নিখোঁজ হয়ে যায় স্বঘোষিত ধর্মগুরু নিত্যানন্দ। পাসপোর্ট ছাড়াই ভারতে থেকে পালিয়ে যাওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। কয়েকদিন বাদে আচমকা জানা যায় দক্ষিণ আমেরিকার ইকুয়েডরের একটি দ্বীপে নতুন দেশ তৈরি করেছে ওই ধর্ষক। এমনকী রাষ্ট্রসংঘের কাছ ওই দেশটির স্বীকৃতির জন্য আবেদন জানিয়েছে। আরও খবর পাওয়া যায় যে তেলগু সিনেমার এক বর্ষীয়ান অভিনেত্রীকে সেদেশের প্রধানমন্ত্রী বানিয়ে ছোট একটি মন্ত্রিসভা গঠন করেছে। আর দেশটির নাম রেখেছে কৈলাস।

[আরও পড়ুন: গণতন্ত্রের দাবিতে আন্দোলনের ৬ মাস পূর্তি, হংকং যেন জনসমুদ্র]

এবার সেই নতুন দেশ থেকে ভাইরাল হওয়া একটি ভিডিও সামনে এসেছে। তাতে নিজেকে পরম শিব বলে উল্লেখ করেছে ধর্ষণে অভিযুক্ত ওই ধর্মগুরু। শুধু তাই নয়, কোনও স্টুপিড কোর্ট ক্ষতি করা তো দূরের কথা তাকে স্পর্শ করতে পারবে না বলেও হুংকার দিয়েছে। ভিডিওটির কথা জানাজানি হওয়ার পরেই বিতর্ক তৈরি হয়েছে। এই ধরনের একজন ধর্ষক ও বিকৃত মানসিকতার মানুষ কাদের সাহায্যে বাড়ল তা নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি শুরু হয়েছে। অবিলম্বে ওই স্বঘোষিত ধর্মগুরুকে গ্রেপ্তার করে দেশে এনে কঠিন শাস্তি দেওয়ার দাবি জানিয়েছেন ভারতীয় নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘কাশ্মীরে বন্দিদের মুক্তি দিন, ইন্টারনেট চালু করুন’, প্রস্তাব পেশ মার্কিন কংগ্রেসে]

ভাইরাল হওয়া ভিডিওটিতে নিত্যানন্দকে বলতে শোনা যাচ্ছে, বর্তমানে পুরো বিশ্ব আমার বিরুদ্ধে। কিন্তু, এখানে থেকে আপনারা আমার প্রতি ভরসার প্রমাণ দিয়েছে। আমিও আপনাদের ভরসার মর্যাদা দিয়ে আসল সত্য সামনে আনব। আমাকে কেউ ছুঁতে পারবে না। আমি আপনাদের এই সত্যিটা জানাতে চাই যে আমিই পরম শিব, বুঝছেন? কোনও স্টুপিড কোর্ট সত্যি লুকিয়ে রাখার জন্য আমাকে দোষী সাব্যস্ত করতে পারবে না। আমি পরম শিব, আমি গ্যারান্টি দিচ্ছি, আপনাদের মৃত্যু হবে না।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে