BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

মোদির সভার আগে আমেরিকায় বন্দুকবাজের হামলা, মৃত কমপক্ষে ১

Published by: Soumya Mukherjee |    Posted: September 20, 2019 12:05 pm|    Updated: September 20, 2019 12:06 pm

One Dead, 5 Injured In Shooting On Streets Of Washington, D.C.: Police

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক সপ্তাহ বাদেই আমেরিকায় ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে একমঞ্চে সভা করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মার্কিন মুলুকে হতে চলা সর্ববৃহৎ জনসভার আগে সেদেশের প্রাণকেন্দ্রে হামলা চালাল অজ্ঞাত পরিচয়ের এক বন্দুকবাজ। এর জেরে এখনও পর্যন্ত একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। জখম হয়েছেন আরও পাঁচজন। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে হোয়াইট হাউস থেকে তিন কিলোমিটার দূরে উত্তর-পশ্চিম ওয়াশিংটন ডিসির কলম্বিয়া হাইটস এলাকায়। এই ঘটনায় জড়িত বন্দুকবাজকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। জানা যায়নি হামলার কারণও।

[আরও পড়ুন: ‘জনগণমন’র তালে ভারতীয় জওয়ানদের সম্মানজ্ঞাপন, ভাইরাল মার্কিন সেনার কীর্তি]

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ১০টা নাগাদ নর্থ ওয়েস্ট ওয়াশিংটন ডিসির কলম্বিয়া হাইটসের একটি বাড়ির সামনে আচমকা হামলা হয়। একজন বন্দুকবাজ পথচলতি মানুষের উপর অতর্কিতে গুলি চালাতে থাকে। এর জেরে ৬ জন গুলিবিদ্ধ হয়। সঙ্গে সঙ্গে তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে একজনের মৃত্যু হয়। এদিকে এই ঘটনার পরেই প্রবল আতঙ্ক ছড়ায় ওই এলাকায়। খবর পেয়ে পুলিশ এসে ১৪ নম্বর স্ট্রিট ও কলম্বিয়া রোডের সংযোগস্থলে ব্যাপক তল্লাশি শুরু করে। তবে ওই বন্দুকবাজকে গ্রেপ্তার করতে পারেনি তারা।

ওয়াশিংটন মেট্রোপলিটনের পুলিশ কমান্ডার স্টুয়ার্ট ইমারম্যান জানান, অতর্কিতে হামলার ফলে এখনও পর্যন্ত একজনের মৃত্যু হয়েছে। জখম হয়েছে আরও পাঁচজন। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করার পাশাপাশি ওই এলাকায় থাকা সিসিটিভি ক্যামেরা দেখে বন্দুকবাজকে শনাক্ত করার চেষ্টা চলেছে। খুব তাড়াতাড়ি তাকে গ্রেপ্তার করা সম্ভব হবে বলেই আশা করা হচ্ছে। 

[আরও পড়ুন: প্রেমপত্র পোড়াতে গিয়ে বিল্ডিংয়েই লাগল আগুন, তরুণীর কাণ্ডে হুলুস্থুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে