BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমপত্র পোড়াতে গিয়ে বিল্ডিংয়েই লাগল আগুন, তরুণীর কাণ্ডে হুলুস্থুল

Published by: Sulaya Singha |    Posted: September 19, 2019 9:56 am|    Updated: September 19, 2019 9:56 am

Nebraska: Girl destroys her Nebraska apartment while burning love letters

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে প্রেম আর যুদ্ধে সবই চলে। কিন্তু ১৯ বছরের তরুণী প্রাক্তন প্রেমিকের উপর রাগ করে যে কাণ্ড ঘটালেন, তাতে একথা কোনওভাবেই বলা চলে না। প্রেম পত্র পোড়াতে গিয়ে তাঁর বিল্ডিংয়েই লেগে গেল আগুন। হ্যাঁ ঠিকই পড়েছেন। অনেকটা মশা মারতে কামান দাগার মতোই ঘটনা।

[আরও পড়ুন: OMG! আটক হওয়ার পর পুলিশের গাড়িতেই উদ্দাম যৌনতায় মাতল যুগল!]

ঘটনা মার্কিন মুলুকের নেবরাসকার। প্রেমে বিচ্ছেদ ঘটলেও থেকে গিয়েছিল প্রেমিকের দেওয়া কিছু প্রেমপত্র। বহুতলের ফ্ল্যাটের ব্যালকনিতে দাঁড়িয়ে ক্ষোভে আর অভিমানে প্রাক্তন প্রেমীকের থেকে পাওয়া সেইসব প্রেম পত্রেই একটা লাইটার দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। পুড়তে থাকা কাগজ হাতে ব্যালকনি থেকে এসে সেসব ঘরের মেঝেতে ফেলে দেন। সেখানেই পাতা ছিল কার্পেট। আর তাতেই ঘটে বিপত্তি। পুড়তে থাকা কাগজ ফেলে দিয়ে শোয়ার ঘরে গিয়ে ঘুমিয়েও পড়েন তরুণী। কিন্তু এদিকে তো ততক্ষণে কাগজ থেকে কার্পেটে আগুন লেগে দাউদাউ করে জ্বলে উঠেছে। খানিকক্ষণ পর ঘুম ভাঙলে পোড়া পোড়া গন্ধ পান তিনি। অন্য ঘরে এসে দেখেন, কার্পেট থেকে অনেকখানি ছড়িয়ে পড়েছে আগুন। ঘরের আসবাবপত্রেও আগুন লেগে গিয়েছে। গোটা ঘর ধোঁয়ায় ঢেকে যায়। প্রথমটা থতমত খেয়ে গেলেও নিজেকে সামলে নিয়ে এমার্জেন্সি নম্বরে ফোন করে অগ্নিকাণ্ডের খবর দেন তরুণী। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও দমকল বাহিনী। কয়েক মিনিটের চেষ্টায় বহুতলের তিনতলায় লাগায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

[আরও পড়ুন: প্রেমিকের বীর্যভরা লকেটের ছবি পোস্ট! নেটদুনিয়ায় ভাইরাল যুবতীর নেকলেস]

ঘটনায় কোনও প্রাণহানি না হলেও পুলিশ সূত্রে খবর, আগুনে নষ্ট হয়েছে প্রায় ৪,০০০ ডলার মূল্যের সম্পত্তি। দায়িত্বজ্ঞানহীনতার অভিযোগে গ্রেপ্তার করা হয় ওই তরুণীকে। পরে তাঁকে আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে। তরুণীর কাণ্ডে বহুতলের বাকি বাসিন্দাদের মধ্যে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। অনেকেই বলছেন, অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পাওয়া গিয়েছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে