BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পই আমার বাবা’, চাঞ্চল্যকর দাবি পাকিস্তানি মহিলার

Published by: Suparna Majumder |    Posted: September 8, 2020 10:26 am|    Updated: September 8, 2020 10:26 am

Pakistani woman claims US President Donald Trump is her father

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিয়রে নির্বাচন। দম ফেলার ফুরসত নেই মার্কিন প্রেসিডেন্ট তথা রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump)। একের পর এক আক্রমণ শানিয়ে চলেছে বিরোধী ডেমোক্র্যাটিক দলের নেতারা। এসবের মধ্যেই সুদূর পাকিস্তান থেকে নতুন সমস্যার উদয় হল। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পই তাঁর বাবা। এমনই দাবি করেছেন এক পাকিস্তানি তরুণী। বাবার কাছে আমেরিকায় যাওয়ার ছাড়পত্র পেতে তিনি পাক সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিও।

 

[আরও পড়ুন: অরুণাচল প্রদেশকে কোনওদিন স্বীকৃতি দেয়নি চিন, ভারতকে ফের খোঁচা ড্রাগনের]

পাক সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, তরুণী নাম আম্মারা মাজহার (Ammara Mazhar)।  সংবাদমাধ্যমের সামনে আম্মারা দাবি করেন, তিনি ডোনাল্ড ট্রাম্পের সন্তান। তাঁর মায়ের সঙ্গে নাকি ট্রাম্পের নিয়মিত ঝামেলা হত। ট্রাম্প নাকি আম্মারার মাকে দায়িত্বজ্ঞানহীন বলতেন। ট্রাম্পের সঙ্গে বড়দিন পালনের কথাও জানান আম্মারা। বাবার কাছে আমেরিকায় যেতে চান তিনি। তারই ছাড়পত্র পেতে পাকিস্তানের সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন বলেও জানান ওই তরুণী।

 

যদিও এখনও পর্যন্ত ট্রাম্পের তিনবার বিয়ের কথাই জানা গিয়েছে। সাতের দশকে চেজ মডেল ইভানা জেলনিকোভাকে বিয়ে করেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট। দু’জনের তিন সন্তানের নাম ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, এরিক ট্রাম্প এবং ইভাঙ্কা ট্রাম্প। ইভানার সঙ্গে বিবাহিত থাকাকালীনই অভিনেত্রী মারলা ম্যাপেলসের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। ১৯৯১ সালে ইভানা আর ট্রাম্পের বিবাহ-বিচ্ছেদ হয়। তার দু’বছর পরই মারলা ম্যাপেলসকে বিয়ে করেন ট্রাম্প। দু’জনের এক কন্যা সন্তান রয়েছে। নাম টিফনি। ১৯৯৯ সালে মারলার সঙ্গেও বিচ্ছেদ হয় ট্রাম্পের। তার আগেই স্লোভেনিয়ার মডেল মেলানিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ট্রাম্প। ২০০৫ সালে মেলানিয়া ও ট্রাম্পের বিয়ে হয়। দু’জনের সন্তানের নাম ব্যারন ট্রাম্প। এই পরিবারের সদস্যা হওয়ার দাবিই তুলেছেন পাক মহিলা। উল্লেখ্য, গতবারের নির্বাচনের আগেও বিতর্কে নাম জড়িয়েছিল ট্রাম্পের। মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে নিজের যৌন সম্পর্কের দাবি জানিয়েছিলেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস।    

[আরও পড়ুন: শীঘ্রই চুক্তি না হলে ব্রেক্সিট আলোচনা থেকে সরে দাঁড়াবে ব্রিটেন, হুঁশিয়ারি জনসনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে