২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে পাগলকে পাগল বলতে নেই। তাহলেই কুরুক্ষেত্র শুরু হয়। অনেকটাই তেমন ঘটনাই ঘটল ব্রাজিলের একটি গীর্জায়। ফাদারের কথা শুনে এক স্থূল মহিলা যা করলেন তাতে অবাক সেখানে উপস্থিত সকলেই।

[আরও পড়ুন: গাছের ডালে ঘুরছে মানুষমুখো মাকড়সা! নেটদুনিয়ায় ভাইরাল ‘স্পাইডার ম্যান’]

প্রতিদিনই প্রার্থনার পর গীর্জায় উপস্থিত জনতার সামনে ধার্মিক ও আধ্যাত্মিক নানা উপদেশ দিয়ে থাকেন ফাদার। সম্প্রতি তেমনই ব্রাজিলের সাও পাওলোয় ক্যাথলিক কমিউনিটি অফ ক্যানকাও নোভা গীর্জায় নিজের চিন্তাভাবনা তুলে ধরছিলেন ফাদার রোসি। ব্রাজিলের অত্যন্ত জনপ্রিয় ফাদার তিনি। তাই তাঁর উপদেশ শুনতে ভিড় জমিয়েছিলেন রোমান ক্যাথলিক সম্প্রদায়ের মানুষ। সেদেশের অধিকাংশ নাগরিকই এই সম্প্রদায়ভুক্ত। জনসভায় নানা উপদেশ দেওয়ার মাঝেই রোসি বলেন, “স্থূল মহিলারা কখনও স্বর্গে যেতে পারবেন না।” আর এতেই মেজাজ হারান সেখানে উপস্থিত এক স্থূল যুবতীর। ফাদারের একথা শুনেই ভিড়ের মধ্যে থেকে ছুটে আসেন তিনি। তারপর সোজা মঞ্চে উঠে পিছন থেকে সজোরে ধাক্কা দিয়ে ফেলে দেন ফাদারকে। মুখ থুবড়ে মাটিতে গিয়ে পড়েন ফাদার। ঘটনার আকস্মিকতায় অবাক হয়ে যান অনুষ্ঠানে উপস্থিত শত শত মানুষ। রাগের মাথায় এ কী করলেন মহিলা! প্রত্যেকেরই মাথায় হাত।

[আরও পড়ুন: নদীর কুমির পুকুরে! যথাস্থানে ফেরত পাঠাতে হিমশিম পাথরপ্রতিমার বনকর্মীরা]

নিজেকে সামলে নিয়ে ফাদার মেঝে থেকে উঠে বলেন, “আমি ঠিক আছি। সামান্য ব্যথা পেয়েছি। এটা খুব স্বাভাবিক। কিছু ভাঙেনি।” গোটা ঘটনা ক্যামেরা বন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল সাইটে। এমন ঘটনায় প্রত্যেকেই স্তম্ভিত। তবে এরপর আর কোনও বিতর্কিত মন্তব্য করেননি রোসি। পরে ওই যুবতীকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর বন্ধু জানান, যুবতীর মানসিক অবস্থা ঠিক না থাকার জন্যই এমন কাণ্ড ঘটিয়েছেন। ফাদার আর কোনও অভিযোগ না জানানোয় পরে মহিলাকে ছেড়ে দেওয়া হয়। চিকিৎসার পর রোসি আপাতত সুস্থ বলেই জানা গিয়েছে। তবে নেটদুনিয়ায় ঘটনার রেশ এখনও রয়ে গিয়েছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং