BREAKING NEWS

২৫ বৈশাখ  ১৪২৮  রবিবার ৯ মে ২০২১ 

READ IN APP

Advertisement

PUBG খেলতে বাধা, রাগের মাথায় পরিবারের চারজনকে খুন করল পাক যুবক!

Published by: Abhisek Rakshit |    Posted: April 10, 2021 4:35 pm|    Updated: April 10, 2021 4:35 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারাদিন পাবজি (Pubg) খেলার নেশা। আর পরিবারের লোক সেই গেম খেলতে বাধা দেওয়ায় রাগের মাথায় চার সদস্যকে খুন করল এক পাকিস্তানি (Pakistan) যুবক। তাও আবার পাবজিতে একজন খেলোয়াড়কে দেখতে যেমন লাগে, সেই বেশেই এই কাণ্ড ঘটায় সে। আর এই খবর প্রকাশ্যে আসতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে লাহোরের (Lahore) নাওয়া কোট এলাকায়। সেদেশের একটি স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বিলাল নামে ওই যুবক সারাদিনই পাবজিতে মত্ত থাকতেন। এই নিয়ে বহুবার পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলাও হয় বিলালের। ঘটনার দিনও একই কারণে অশান্তি হয়েছিল। সেসময়ই আচমকাই পরিবারের সদস্যদের উদ্দেশে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে সে। গুলিবিদ্ধ হয়ে মারা যান বিলালের ভাই, বোন, বৌদি এবং এক বন্ধু। গুলির শব্দেই ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই ওই যুবককে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দেন।

[আরও পড়ুন: কোভিড বিধি না মানায় খোদ প্রধানমন্ত্রীকে জরিমানা! নজির গড়ল নরওয়ে]

গোটা ঘটনাটি ধরা পড়ে যায় সিসিটিভি ক্যামেরায়। যা ভাইরালও হয়ে যায়। যা দেখে শিউরে ওঠেন অনেকেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একেবারে পাবজি খেলোয়াড়ের বেশে হেলমেট, জ্যাকেট পরে এলোপাথাড়ি গুলি ছুড়ছে বিলাল। এই ঘটনার পর গোটা এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। তবে স্থানীয়রা জানিয়েছেন, ওই যুবক নেশাগ্রস্থ অবস্থায় ছিল। সে মাঝেমধ্যেই মাদক সেবন করত। ইতিমধ্যে ওই যুবককে গ্রেপ্তার করে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে পুলিশ।

তবে এই ধরনের ঘটনা এই প্রথম নয়, এর আগেও বহুবার এমন খবর প্রকাশ্যে এসেছে। কোথাও পাবজি না খেলতে পেরে আত্মহত্যা, তো কেউ আবার পাবজি খেলায় বাধা পেয়ে পরিবারের লোকজনকে খুনও করেছে। ভারতেও গেমটি নিষিদ্ধ হওয়ার আগে এমন কিছু কিছু ঘটনা ঘটেছে। যুবসমাজের মধ্যে গেমটি জনপ্রিয় হলেও এই ধরনের ঘটনার জন্য অনেকেই পাবজিকে দায়ী করেন।

[আরও পড়ুন: ঘরে বাবা-মা’র মৃতদেহ, ব্যালকনিতে কাঁদছে শিশু! আমেরিকায় রহস্যমৃত্যু ভারতীয় দম্পতির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement