BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  বৃহস্পতিবার ২৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বান্ধবী কাবায়েভার সন্তানের বাবা হচ্ছেন পুতিন! গুঞ্জনে সরগরম রাশিয়া

Published by: Biswadip Dey |    Posted: May 10, 2022 5:16 pm|    Updated: May 10, 2022 5:16 pm

Rumours swirl that Vladimir Putin's girlfriend is pregnant। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বাবা হতে চলেছেন রাশিয়ার (Russia) প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন (Vladimir Putin)! তাঁর ‘প্রেমিকা’ এলিনা কাবায়েভা মা হতে চলেছেন তাঁর সন্তানের। সূত্রের এমনই দাবি ঘিরে সরগরম আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলি। ২০০৮ সালে অলিম্পিকে স্বর্ণপদকজয়ী ৩৮ বছরের কাবায়েভার সঙ্গে ৬৯ বয়সি পুতিনের গোপন সম্পর্কের গুঞ্জন আজকের নয়। এবার সেই গুঞ্জনে নয়া মাত্রা দিল সাম্প্রতিক গুঞ্জন।

রুশ নিউজ চ্যানেল জেনারেল এসভিআর টেলিগ্রামেই প্রথমবার এমন দাবি করা হয়েছে। সেখানে বলা হয়েছে, ”পুতিনের বান্ধবী আবারও অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এবং জানা যাচ্ছে, এটা কোনও পরিকল্পনা ছাড়াই ঘটে গিয়েছে। আমরা গতকালই জানিয়েছিলাম। রুশ প্রেসিডেন্ট পুতিনকে বেশ বিষণ্ণ দেখাচ্ছে। প্রত্যক্ষদর্শীদের দাবি তেমনই।”

[আরও পড়ুন: বাস্তবের ‘টয়লেট: এক প্রেমকথা’, শ্বশুরবাড়িতে শৌচাগার না থাকায় আত্মহত্যা গৃহবধূর]

১৯৮৩ সালে জন্ম জিমন্যাস্ট এই তরুণীর। গত এক দশক ধরেই পুতিনের সঙ্গে তাঁর নাম জড়িয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে। যদিও পুতিন এই সম্পর্কের বিষয়টি অস্বীকার করেছেন বারবার। ২০০৮ সাল নাগাদ শোনা যায় পুতিন তাঁর স্ত্রী লুডমিলাকে ডিভোর্স দিয়ে কাবেবাকে বিয়ে কবেন। কিন্তু সেই সময় পুতিন ও কাবেবা, দু’জনেই এই অভিযোগ উড়িয়ে দেন। যদিও এর পাঁচ বছর পরে পুতিন ও লুডমিলা ঘোষণা করেন, তাঁদের মধ্যে বিচ্ছেদ হতে চলেছে। তবে এরপরও কাবেবার সঙ্গে সম্পর্কে সিলমোহর পড়তে দেখা যায়নি। আজও তাই তাঁদের সম্পর্ক রহস্যের কুয়াশাতেই ঢাকা রয়েছে।

এদিকে সম্প্রতি জানা গিয়েছে, ইউক্রেনে হামলার জেরে ইউরোপীয় ইউনিয়ন রাশিয়ার বিরুদ্ধে নতুন এক নিষেধাজ্ঞার তালিকা প্রকাশ করতে চলেছে। তাতে রয়েছে কাবায়েভার নামও। তবে এখনও তা খসড়ার আকারেই রয়েছে। ইউরোপীয় ইউনিয়নের এক সূত্রের দাবি, এই তালিকায় নতুন কারও যেমন যুক্ত হতে পারে, তেমনই কারও নাম বাদও পড়তে পারে। শেষ খবর মেলা পর্যন্ত এখনও চূড়ান্ত তালিকা প্রকাশিত হয়নি বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণ, জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে