BREAKING NEWS

১১ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণ, জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

Published by: Monishankar Choudhury |    Posted: May 10, 2022 10:15 am|    Updated: May 10, 2022 11:37 am

Suspected rocket attack at Punjab intel headquarters in Mohali | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণ। জঙ্গি হামলার আশঙ্কায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। পরিস্থিতি খতিয়ে দেখতে নিজের বাসভবনে জরুরি বৈঠক ডেকেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান।

[আরও পড়ুন: দেশে করোনা পরিস্থিতির বড়সড় উন্নতি, দৈনিক সংক্রমণ নামল দু’হাজারে, নিম্নমুখী মৃত্যুহারও]

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, সোমবার রাতে মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা বিভাগের বিল্ডিংয়ে একটি রকেট প্রপেলড গ্রেনেড আছড়ে পড়ে। বিস্ফোরণের জেরে বাড়িটির জানলার কাঁচ ভেঙে খানখান হয়ে যায়। ওই ঘটনায় কেউ হতাহত না হলেও জঙ্গি হামলার আশঙ্কায় আতঙ্ক ছড়িয়েছে। হামলাকারীর সন্ধানে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। এই ঘটনার নেপথ্যে সন্ত্রাসবাদীদের হাত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তাৎপর্যপূর্ণ ভাবে, বিস্ফোরণের আগে পাঞ্জাব পুলিসের কাছে দু’টি হুমকি চিঠি আসে, পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদের এক কমান্ডারের নাম সই করা ওই চিঠিতে রেল স্টেশন, থানা-সহ বিভিন্ন এলাকায় হামলার হুমকি দেওয়া হয়।

এদিকে, এই ঘটনায় পাঞ্জাবের শাসকদল আম আদমি পার্টির বিরুদ্ধে তোপ দেগেছেন অকালি দলের নেতা সুখবীর সিং বাদল। তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের শাসনে রাজ্যে আইনশৃঙ্খলা ব্যবস্থা ভেঙে পড়েছে। টুইটারে তিনি লেখেন, “পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণের ঘটনায় আমি হতবাক। এতেই স্পষ্ট যে পাঞ্জাবে আইনশৃঙ্খলা ব্যবস্থা ভেঙে পড়েছে।” এদিকে, এই হামলার নিন্দা করেছেন আম আদমি পার্টির প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।      

[আরও পড়ুন: হিন্দুস্তানেই ঠাঁই হয়নি নিপীড়িত পাক হিন্দুদের, বিপদ মাথায় নিয়ে ‘স্বদেশ’ ফিরলেন ৮০০ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে