BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাজার করতে গিয়ে কেশেছিলেন মহিলা, ২৬ লক্ষ টাকার সবজি ফেলে দিল কর্তৃপক্ষ!

Published by: Tiyasha Sarkar |    Posted: March 28, 2020 12:50 pm|    Updated: March 28, 2020 1:15 pm

Supermarket throws out food worth Rs 26 lakh after woman intentionally coughs on it

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে ত্রস্ত গোটা বিশ্ব। পরিস্থিতি মোকাবিলার চেষ্টা করে চলেছে সমস্ত দেশ। সংক্রমণ এড়াতে মরিয়া সকলেই। শুধুমাত্র সংক্রমণ এড়াতে ২৬ লক্ষ টাকার সামগ্রী ফেলে দিলেন পেনসিলভ্যানিয়ার এক ব্যবসায়ী। জানেন ঠিক কী হয়েছিল?

পেনসিলভ্যানিয়ার হ্যানোভা সুপার মার্কেটে একটি গ্রসারি শপ রয়েছে। সেখানেই প্রয়োজনীয় সামগ্রী কিনতে গিয়েছিলেন এক মহিলা। আচমকা কাশি শুরু হয় তাঁর। মহিলা কাশছেন নজরে পড়তেই পুলিশে খবর দেয় কর্তৃপক্ষ। এরপরই সংক্রমণ ছড়ানোর ভয়ে খালি করে দেওয়া হয় গোটা দোকান। ৩৫ হাজার মার্কিন ডলারের খাবার ফেলে দেন দোকান মালিক। ভারতীয় মুদ্রায় যার দর ২৬ লক্ষ টাকা। বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে এভাবে খাদ্য অপচয় অনভিপ্রেত হলেও কার্যত বাধ্য হয়েই এত টাকার সামগ্রী নষ্ট করতে বাধ্য হয়েছেন ওই ব্যক্তি।

[আরও পড়ুন: নির্দেশ উড়িয়ে এলাকায় অবাধ ঘোরাফেরা, দায়িত্বজ্ঞানহীন তেহট্টের করোনা আক্রান্ত পরিবারও]

সূত্রের খবর, এরপরই ওই মহিলাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কারণ, মজা করেই গ্রসারি শপে গিয়ে কেশেছিলেন ওই মহিলা এমনটাই দাবি ধৃতের। যদিও আদতে তিনি করোনা আক্রান্ত কি না তা বুঝতে তাঁর উপর নজর রেখেছে প্রশাসন। প্রসঙ্গত, ক্রমশই কঠিন হয়ে পড়ছে করোনা ভাইরাসের সঙ্গে লড়াই। আসন্ন সময়টাই সবচেয়ে কঠিন বলে সতর্ক করছেন চিকিৎসক, বিশেষজ্ঞরা। ক্রমশ বাড়ছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর দেখানো পথেই সাংসদ, সচেতনতার প্রচারে চেতলা বাজারে নুসরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে