৮ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইরানে ভেঙে পড়ল যাত্রীবাহী বিমান। বুধবার, তেহরানের ইমাম খোমেইনি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল বিমানটি। ঘটনায় মৃত্যু হয়েছে ১৭০ জন যাত্রীর। 

ইরানি সংবাদমাধ্যম সূত্রে খবর, দুর্ঘটনাগ্রস্থ যাত্রীবাহী বোয়িং ৭৩৭ বিমানটি ‘ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স’-এর। এদিন, ১৭০ জন যাত্রী নিয়ে বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে বিমানটি। তবে কিছুক্ষণের মধ্যেই যান্ত্রিক গোলযোগের কারণে বিমানবন্দরের পাশেই ভেঙে পড়ে সেটি। ইতিমধ্যে যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয়েছে উদ্ধারকাজ। ঘটনায় বিমানটির সব যাত্রীর মৃত্যু হয়েছে বলে খবর।

ইরানের অসামরিক বিমান পরিবহণ সংস্থার মুখপাত্র রেজা জাফরজাদে বলেন, “বিমানবন্দর থেকে উড়ান শুরু করার পর পারন্দ ও শাহরিয়ার অঞ্চলের মধ্যে জমিতে আছড়ে পড়ে বিমানটি।  দুর্ঘটনাস্থলে একটি তদন্তকারী দল পাঠানো হয়েছে। উদ্ধারকাজ শুরু হয়েছে। দুর্ঘটনার ফলে বিমানটিতে আগুন ধরে গিয়েছে। তবে আমরা মনে করছি বেশ কয়েকজন যাত্রীর প্রাণ বাঁচানো সম্ভব হবে।”  উল্লেখ্য, ইরাকের মার্কিন সেনাঘাঁটিতে ইরানি ফৌজের হামলার কয়েক ঘণ্টা পরই দুর্ঘটনাগ্রস্থ হয়েছে বিমানটি।                            

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং